Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বদলে গেল জিম্বাবুয়ে সিরিজের ওয়ানডে ভেন্যু


৯ ফেব্রুয়ারি ২০২০ ১১:০৪

স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে একটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেলতে ১৫ ফেব্রুয়ারি আসছে জিম্বাবুয়ে। সফরে তিনটি ওয়ানডের জন্য ভেন্যু নির্বাচন করা হয়েছিল চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম। কিন্তু তা হচ্ছে না। ভেন্যু বদলে ওয়ানডে সিরিজ নিয়ে যাওয়া হয়েছে সিলেটে। আগের নির্ধারিত তারিখেই ম্যাচগুলো গড়াবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম।

রোববার (৯ ফেব্রুয়ারি) সারাবাংলাকে এ তথ্য দিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গ্রাউন্ডস কমিটির সিনিয়র ম্যানেজার মো: আব্দুল বাতেন।

বিজ্ঞাপন

তিনি জানালেন, ‘ভেন্যু হিসেবে চট্টগ্রাম-সিলেট দুইটাই প্রস্তুত আছে। আমরা সিলেটে নিয়ে যাচ্ছি কেননা ওখানে দর্শক বেশি হয় এবং মাঠ সুন্দর।’

সিরিজে অংশ নিতে ১৫ ফেব্রুয়ারি ঢাকায় এসে পৌঁছাবে রোডেশিয়ানরা। দুই দিন বিশ্রাম শেষে ১৮-১৯ ফেব্রুয়ারি একটি দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে তারা।

প্রস্তুতি ম্যাচ শেষে ২২-২৬ ফেব্রুয়ারি মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের একমাত্র টেস্টে অংশ নেবে দুই দল।

টেস্ট ম্যাচ শেষে শুরু হবে তিন ম্যাচ সিরিজের ওয়ানডে। প্রথম ম্যাচটি গড়াবে ১ মার্চ, দ্বিতীয়টি ৩ মার্চ, তৃতীয় ও শেষটি ৬ মার্চ। প্রতিটি ম্যাচই অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

ওয়ানডে ম্যাচ শেষে সিরিজ ফিরবে ঢাকায়। ৯ মার্চ মিরপুর শের-ই-বাংলায় অনুষ্ঠিত হবে প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি। দ্বিতীয় ও শেষটি মাঠে গড়াবে ১১ মার্চ।

১২ মার্চ দেশে ফিরবে জিম্বাবুয়ে।

টপ নিউজ বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর