Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিশ্বজয়ী জুনিয়র টাইগারদের যেভাবে বরণ করা হবে


১১ ফেব্রুয়ারি ২০২০ ১৫:৩৭

রাত পোহালেই দেশে ফিরবে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ দল। দেশের ক্রিকেটকে সোনালি সাফল্য এনে দেওয়া সেই সোনার ছেলেদের বরণ করে নিতে পুরোপুরি প্রস্তুত বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) হোম অব ক্রিকেট মিরপুর শের-ই-বাংলায় ঢুকেই সেই প্রস্তুতি চোখে পড়ল। বিসিবি’র কর্পোরেট অফিসের মূল ফটকের সামনে বড় ব্যানারে অনূর্ধ্ব-১৯ দলের প্রমাণ সাইজের ছবি। অদূরে আরও দু’টি ছোট ব্যানার। সেখানে ট্রফি হাতে দাঁড়িয়ে অধিনায়ক আকবর আলী। তার পাশে দাঁড়িয়ে শরিফুল, ইমন, রকিবুল ও জয়।

স্টেডিয়ামের সম্মুখ ভাগের পুরো তিন তলা জুড়ে লাগানো হয়েছে ঝাঁড় বাতি। যার ব্যাপ্তি উত্তরের হসপিটালিটি বক্স থেকে শুরু করে দক্ষিণে সিইও’র অফিস অব্দি।

বুধাবার (১২ ফেব্রুয়ারি) এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইট যোগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে অ-১৯ বিশ্বকাপের শিরোপা জয়ীরা। বিমান থেকে অবতরণের পর সেখানেই তাদের জন্য অল্প পরিসরে সংবর্ধনার ব্যবস্থা রাখা হয়েছে।

এরপর আকবর আলীদের আনা হবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে। সেখানেও তাদের জন্য সামান্য আয়োজনের ব্যবস্থা রাখা হয়েছে। আয়োজন শেষে যত দ্রুত সম্ভব তাদের পরিবারের কাছে পাঠানোর ব্যবস্থা করবে লাল সবুজের ক্রিকেটের সর্বোচ্চ প্রশাসন বিসিবি।

দুপুর বেলা বিসিবিতে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে সেকথাই জানালেন সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

‘আপনারা জানেন যে অনূর্ধ্ব-১৯ দল আগামীকাল (বুধবার, ১২ ফেব্রুয়ারি) সকালে আসার কথা ছিল। এটা পরিবর্তন হয়ে এখন আগামীকাল বিকেল ৫ টার দিকে এসে পৌঁছাবে। তাই ওইভাবেই পরিকল্পনা করা হচ্ছে যেহেতু অনেকদিন ধরে ছেলেগুলো দেশের বাইরে ছিল, তো সবকিছু বিবেচনা করে আমরা যতটুকু সম্ভব স্বল্প সময়ের মধ্যে কিছু অ্যারেঞ্জমেন্ট রাখছি। বিমানবন্দরে অভ্যর্থনা জানিয়ে বোর্ডে নিয়ে আসার জন্য এবং যত তাড়াতাড়ি সম্ভব তাদের পরিবারের কাছে পাঠানো হবে।’

‘বিমানবন্দর থেকে তাদের বিসিবিতে আনা হবে এবং এখানে কিছু আয়োজন রাখা হয়েছে। এরপর তারা পরিবারের কাছে চলে যাবে। এখন যে শিডিউল তাতে তো তাদের সকালেই যাওয়ার কথা। যারা ঢাকাতে আছেন তারা তো কাল রাতেই চলে যাবেন।’

অভ্যর্থনা' দেশে ফিরছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সিইও নিজাম উদ্দিন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর