Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোস্তাফিজ ভালো করলেও দল হারছেই


২৫ ফেব্রুয়ারি ২০১৮ ১২:০০

সারাবাংলা ডেস্ক

 

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্রথম ম্যাচে বল হাতে নৈপুণ্য দেখিয়েছিলেন কাটার মাষ্টার খ্যাত মোস্তাফিজুর রহমান। দ্বিতীয় ম্যাচেও বল হাতে অনেকটা সফল মোস্তাফিজুর রহমান। এই ম্যাচে কোনো উইকেট না পেলেও ২ ওভার বোলিংয়ে ১০ রান দিয়েছেন বাংলাদেশ দলের এই বাঁহাতি পেসার।

শনিবার পিএসএলের পঞ্চম ম্যাচে মোস্তাফিজের দল লাহোর কালান্দার্স মুখোমুখি হয়েছিল কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে। শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে লাহোর সংগ্রহ করে ১১৯ রান। জবাবে জয়ের লক্ষ্যে মাঠে নেমে ১৪ ওভারে মাত্র ১ উইকেট হারিয়ে সহজ জয় পায় কোয়েটা।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে শেন ওয়াটসন ৪২ বলে করেন ৬৬ রান। আসাদ শফিক ৩৮ ও উমর আমিন ১৩ রানে অপরাজিত থেকে জয় তুলে নেন।
একমাত্র উইকেটটি তোলেন সুনীল নারাইন। মোস্তাফিজের দুই ওভার থেকে ১টি মাত্র বাউন্ডারি পেয়েছিলেন কোয়েটা ব্যাটসম্যানরা, এর মধ্যে ৬টি ছিল ডট বল। লাহোর কালান্দার্সের হয়ে বল হাতে ভালোটা উপহার দিলেও ব্যাটসম্যানদের ব্যর্থতায় টানা দ্বিতীয় ম্যাচ হেরেছে তার দল।

এর আগে লাহোর কালান্দার্সের ব্রেন্ডন ম্যাককালাম সর্বোচ্চ ৩০ রান করেন। সুনীল নারাইন ১০ বলে করেন ২৮ রান। শেষের দিকে সোহেল আকতার ২০ রান ও মোস্তাফিজ ১ রানে অপরাজিত ছিলেন।

কোয়েটার হয়ে জোফরা আর্চার নিয়েছেন সর্বোচ্চ ৩ উইকেট। ৪ ওভারে মাত্র ৪ রান খরচার ২ উইকেট তোলেন স্পিনার মোহাম্মদ নেওয়াজ, ম্যাচসেরা হন তিনি।

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর