Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাশরাফিকে বিয়ের কার্ড দিয়ে গেলেন সৌম্য


১৯ ফেব্রুয়ারি ২০২০ ১২:৫৮

অন্যান্য দিনের ধারাবাহিকতায় আজও সকাল মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলনের জন্য এসেছিলেন বাংলাদেশ ক্রিকেটের ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা। জাতীয় ক্রিকেট একাডেমির একেবারে ডানদিকের নেটে তিনি বল করছিলেন। সঙ্গে ছিলেন আরেক পেসার আল-আমিন হোসেন। আর তাদের বিরুদ্ধে ব্যাটিং করছিলেন জিম্বাবুয়ের বিরুদ্ধে একমাত্র টেস্ট সিরিজ থেকে বাদপড়া অভিজ্ঞ মাহমুদুল্লাহ রিয়াদ।

বিজ্ঞাপন

ঘড়ির কাটায় সময় তখন ঠিক দুপুর ১২টা। মাঠে এসে হাজির হলেন সৌম্য সরকার। সঙ্গে নিয়ে এলেন তাসকিন আহমেদকেও। সৌম্যর হাতে বিয়ের কার্ড। বুঝতে বাকি রইলনা প্রিয় অধিনায়ককে নিজের বিয়েতে আমন্ত্রণ জানাতে এসেছেন।

বাস্তবে হলোও তাই। বাংলাদেশ ক্রিকেটের দিনবদলের অধিনায়ককে নিজের বিয়ের আমন্ত্রণ জানিয়ে গেলেন সতীর্থ সৌম্য সরকার।

মাশরাফি তখন বোলিংয়ে। তাই তার হাতে কার্ড দিতে পারেননি সৌম্য। মাশরাফির নির্দেশ মোতাবেক সহকারির হাতে তুলে দিলেন নিজের বিয়ের কার্ড।

শুধু অধিনায়ক মাশরাফিকেই নয়, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যান্য সদস্যদেরও আজ বিয়ের কার্ড দিয়ে আমন্ত্রণ জানাবেন লাল-সবুজের এই টপ অর্ডার ব্যাটসম্যান।

প্রসঙ্গত, আগামী ২৬ ফেব্রুয়ারি বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নিয়মিত মুখ সৌম্য সরকার। সে কারণে জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজে তাকে দলে রাখা হয়নি।

বিয়ের দাওয়াত মাশরাফি বিন মোর্ত্তজা সৌম্য সরকার

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর