Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাইফের ডাগ আউটে বৃটিশ কোচ


২৫ ফেব্রুয়ারি ২০১৮ ১৫:২২

স্টাফ করেসপন্ডেন্ট

বিদেশি কোচেই আস্থা সাইফ স্পোর্টিং ক্লাবের। এএফসিতে ভরাডুবির পর বিদেশি কোচ রায়ান নর্থমোরেকে বরখাস্ত করেছে কয়দিন আগে (০৫ ফেব্রুয়ারি)। তার ২০ দিন পরেই নতুন কোচ নিয়োগ দিয়েছে দেশের ফুটবলে হাল আমলে সাড়া জাগানো ক্লাব সাইফ।

বৃটিশ কোচ স্টুয়ার্ট হলকে নিয়োগ দিয়েছে গত বিপিএলে অভিষিক্ত ক্লাবটি। রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে ক্লাবের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নাসির উদ্দিন চৌধুরী নতুন কোচ নিয়োগের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি সারাবাংলাকে জানান, নতুন করে দল নিয়ে আগেভাগেই প্রস্ততি নিতে চাই। সেজন্য স্টুয়ার্টকে নেয়া হয়েছে। এপ্রিলের ১৫ তারিখ থেকে দলের সঙ্গে থাকবেন তিনি।

পুনে এফসিসহ কেনিয়ার চ্যাম্পিয়ান ক্লাব লিওপার্ডস এএফসির কোচের দায়িত্ব পালন করেছেন এই কোচ। সঙ্গে ইংলিশ প্রিমিয়ার লিগে কাজ করার অভিজ্ঞতা আছে এই কোচের।

উল্লেখ্য, এর আগে চ্যাম্পিয়নশিপ লিগ থেকে ঘরোয়া ফুটবলে নবাগত দল হিসেবে এন্ট্রি পাওয়া সাইফ স্পোর্টিং ক্লাবের অভিষেকেই টিকিট মিলেছিল এএফসির বাছাইপর্বে অংশ নেয়ার। প্রিমিয়ার লিগের শেষ দিকে বিদেশি কোচ রায়ান নর্থমোরেকে নিযুক্ত করে ক্লাব। লক্ষ্য ছিল এএফসি কাপ। কাপের প্রথম লেগে মালদ্বীপের টিসি স্পোর্টসের বিপক্ষে ঘরের মাটিতে হার ও মালেতে দ্বিতীয় লেগে ৩-১ গোলের ব্যবধানে হেরেছিল দলটি।

সাইফের দীর্ঘমেয়াদী চিন্তাই বলা যায় এই নিয়োগকে। তবে সবকিছু মিলে ক্লাব চাইবে সফলতা। সেটি কি এনে দিতে পারবেন স্টুয়ার্ট? সেটা না হয় সময়ের উপরেই ছেড়ে দেওয়া হলো।

সারাবাংলা/জেএইচ/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর