Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নেইমারের প্রথম লাল কার্ডের ম্যাচে জয় পেল পিএসজি


২৪ ফেব্রুয়ারি ২০২০ ০৯:৪৪

ফ্রেঞ্চ লিগ ওয়ানে বোর্দার বিপক্ষে ৪-৩ গোলের রোমাঞ্চকর জয় পেয়েছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। তবে জমজমাট এই ম্যাচে অঘটনও ঘটেছে একটা। সেটি হল নেইমার এই ম্যাচে লাল কার্ড দেখে মাঠ ছেড়েছেন।

ঘরের মাঠে ম্যাচের শুরুতেই গোল হজম করে বসে স্বাগতিক পিএসজি। দুর্দান্ত এক হেডে বোর্দেকে লিড এনে দেন দক্ষিণ কোরিয়ার ফরোয়ার্ড উই-জো।

ঠিক তাঁর সাত মিনিট পর সমতায় ফেরে টমাস টুখেলের শিষ্যরা। এঞ্জেল ডি মারিয়ার ক্রসে হেড করে বলকে জালের ঠিকানা খুঁজে দিয়ে দলকে সমতায় আনেন কাভানি।

প্রথমার্ধের যোগ করা অতিরিক্ত সময়ে দলকে লিড এনে দেন মার্কিনিয়োস। ডি মারিয়ার ক্রসে কাছ থেকে কাঁধ দিয়ে ঠিকানা খুঁজে নেন ব্রাজিলিয়ান এই ডিফেন্ডার।

কিন্তু বেশিক্ষণ লিড ধরে রাখতে পারেনি পিএসজি। প্রথমার্ধের যোগ করা অতিরিক্ত ৭ মিনিটের ৬ষ্ঠ মিনিটে সমতায় ফেরে সফরকারীরা। দলের জন্য ত্রাতা হিসেবে এবারে আবির্ভূত হন বোর্দার ব্রাজিলিয়ান ডিফেন্ডার পাবলো।

৬৩ মিনিটে মার্কিনিয়োসের দ্বিতীয় গোলে আবারও লিড পায় ফ্রেঞ্চ জায়ান্টরা। কাভানির হেড গোলরক্ষক ফিরিয়ে দিলে ফিরতি বল জালে জড়ান এই ব্রাজিলিয়ান ডিফেন্ডার। ছয় মিনিট পর কাভানির পাস পেয়ে ডান পায়ের শটে স্কোরলাইন ৪-২ করেন এমবাপে।

৮৩তম মিনিটে রুবেন পার্দো ব্যবধান কমালে আগের রাউন্ডের মত হোঁচট খাওয়ার শঙ্কা জাগে পিএসজির। কিছুক্ষণ পর মাউরো ইকার্দি জালে বল পাঠালে জয় অনেকটা নিশ্চিত হয়ে যাওয়ার হাসি ফোটে দলটির মুখে। কিন্তু ভিএআরের সাহায্যে অফসাইড হওয়ায় গোলটি বাতিল করেন রেফারি।

যোগ করা সময়ে নেইমার দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়লে সেই শঙ্কাটা আরও জোরালো হয় পিএসজির। এটি এই তারকার চলতি আসরে প্রথম লাল কার্ড। শেষ পর্যন্ত অবশ্য বিপদে পড়তে হয়নি তাদের। শেষ পর্যন্ত জয় নিয়েই মাঠ ছাড়ে টুখেল বাহিনী।

২৬ ম্যাচে ২১ জয় ও দুই ড্রয়ে ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। দুইয়ে থাকা মার্সেইয়ের পয়েন্ট ৫২।

নেইমার লাল কার্ড ফ্রেঞ্চ লিগ ওয়ান রোমাঞ্চকর জয়


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর