Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উত্তর বারিধারাকে হারিয়ে লিগে প্রথম জয় পেল পুলিশ


২৫ ফেব্রুয়ারি ২০২০ ০০:৩৯

ঢাকা: গত মৌসুমেই চ্যাম্পিয়নশিপ লিগ থেকে ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসরে পা রেখেছে বাংলাদেশ পুলিশ ও উত্তর বারিধারা। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) তৃতীয় রাউন্ডের খেলায় মুখোমুখি হলো দুই দল। চ্যাম্পিয়নশিপে চ্যাম্পিয়ন দল বাংলাদেশ পুলিশ জয়ের মুখ দেখলো একই আসর থেকে রানার্স আপ হয়ে আসা উত্তর বারিধারাকে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সোমবার বিপিএলের তৃতীয় রাউন্ডের খেলায় হোম ম্যাচে বারিধারাকে ২-১ ব্যবধানে হারিয়ে লিগে প্রথম জয় দেখেছে বাংলাদেশ পুলিশ।

বিজ্ঞাপন

এর আগে লিগের প্রথম ম্যাচে আবাহনীর কাছে ২-০ ব্যবধানে হেরে অভিষেক আসর শুরু করেছিল পুলিশ। দ্বিতীয় ম্যাচেই শক্তিশালী ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসকে ১-১ ব্যবধানে আটকে দিয়ে তৃতীয় ম্যাচে জয়ের সন্ধানে ছিল পুলিশ।

অন্যদিকে প্রথম ম্যাচে কিংসের কাছে ১-০ ব্যবধানে হেরে লিগ শুরু করেছে উত্তর বারিধারা। দ্বিতীয় ম্যাচেও পুলিশের কাছে হার বরণ করে নিতে হয়েছে।

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ভঙ্গিতে খেলা পুলিশ দুটি গোলই আদায় করে নিয়েছে প্রথমার্ধেই। ৩০ মিনিটে লাসকভের পাস থেকে আমেরিকান ফরোয়ার্ড সিডনি রিভেইরা গোল করে লিড এনে দেন পুলিশকে। তার পাঁচ মিনিট পরই এবার লাসকভ নিজেই গোল করে ব্যবধান দ্বিগুণ করেন।

২-০ ব্যবধানে এগিয়ে থেকে দ্বিতীয়ার্ধ শুরু করা পুলিশ এবার একটু রক্ষণে মনোযোগ দিতে থাকে। পিছিয়ে থাকা আলফাজ বাহিনী দ্বিতীয়ার্ধ শুরু হতে না হতেই গোল পরিশোধ করে বসে। এটাই অবশ্য পুলিশের জালে ঢোকানো শেষ গোল তাদের। এবং দুই ম্যাচে এটাই প্রথম গোল বারিধারা। ল্যান্ডিং ডারবোয়ের পাস থেকে গোল করে ব্যবধান কমান আরিফ হোসেইন।

বিজ্ঞাপন

এরপর আর কোনও দলই গোলের দেখা না পাওয়ায় জয় নিয়ে মাঠ ছাড়ে পুলিশ। টানা দুই হারের স্বাদ নিয়ে মাঠ ছাড়ে উত্তর বারিধারা।

এ জয়ে ৩ ম্যাচে চার পয়েন্ট নিয়ে সাতে উঠে এলো পুলিশ। এবং দুই ম্যাচে কোন পয়েন্টের মুখ না দেখা উত্তর বারিধারা অবস্থান করছে পয়েন্ট টেবিলের তলানিতে।

উত্তর বারিধারা বাংলাদেশ পুলিশ বিপিএল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর