Thursday 26 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ম্যারাডোনার ক্লাবের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগে লড়বে মেসিরা


২৫ ফেব্রুয়ারি ২০২০ ১৩:৩৫

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে শেষ কয়েক মৌসুম ধরে বেশ বাজে সময় কাটছে লিওনেল মেসিদের। একের পর এক বিপর্যয়ের পর ঘুরে দাঁড়ানোর প্রত্যয় বার্সেলোনার। তবে চলতি মৌসুমে ক্লাব ঘিরে টালমাটাল অবস্থা চলায় বেশ পিছিয়ে বার্সেলোনা। তবে ভালো অবস্থানে নেই নাপোলিও। মাঝপথে কোচ পরিবর্তন হয়েছে দুই ক্লাবেরই। বাংলাদেশ সময় রাত ২টায় শুরু হওয়া ম্যাচটি তাই আকর্ষন বাড়াচ্ছে ফুটবল বিশ্বে।

উয়েফা চ্যাম্পিয়নস লিগে প্রথমবারের মতো দুই ক্লাব মুখোমুখি হলেও প্রীতি ম্যাচে ২০১১ সাল থেকে এখন পর্যন্ত চারবার দেখা হয়েছে দু’দলের। আর প্রতিবারই জয়ের হাসি হেসেছে কাতালানরা।

বিজ্ঞাপন

আর্জেন্টাইন ফুটবল ঈশ্বর ডিয়েগো ম্যারাডোনা ক্যারিয়ারের উজ্জ্বল সময় কাটিয়েছেন নাপোলিতে। নেপলসে জনপ্রিয়তায় শীর্ষে থাকা এই কিংবদন্তির পরা ১০ নম্বর জার্সিটি তুলে রেখেছে নাপোলি। এবার আবারো নতুন এক আর্জেন্টাইন কিংবদন্তি এসেছেন নেপলসে। তবে এবার আর নাপোলির জার্সি পরে নয় মাঠ মাতাবেন নাপোলির বিপক্ষে বার্সার জার্সি গায়ে চড়িয়ে।

তবে চ্যাম্পিয়নস লিগের ম্যাচ মাঠে গড়ানোর আগে বেশ দু:শ্চিন্তায় কাতালান ম্যানেজার কিকে সেতিয়েন। ইনজুরির কারণে নাপোলির বিপক্ষে রাউন্ড অব-১৬’র ম্যাচে নেই স্ট্রাইকার লুইস সুয়ারেজ, ফরোয়ার্ড উসমান দেম্বেলে, ফুলব্যাক জর্দি আলবা আর মিড ফিল্ডার সার্জিও রবার্তো।

কিন্তু এমন ইনজুরি নিয়েও নাপোলির বিপক্ষে এগিয়ে লিওনেল মেসিরাই। আর তাই তো মেসিদের বন্দনায় মেতেছেন নাপোলি বস গাত্তুসো। কেবল বার্সাকেই এই ম্যাচে এগিয়ে রাখেননি তিনি সেই সঙ্গে মেসিকেও এগিয়ে রেখেছেন ম্যারাডোনার উপরে। গাত্তুসো বলেন, ‘ম্যারাডোনা ফুটবল ঈশ্বর। আমি তাকে কাছ থেকে দেখিনি। কেবল ওর ভিডিও দেখেছি, আমি জানি সে একজন চ্যাম্পিয়ন ছিল তবুও লিওনেল মেসিই আমার কাছে সেরা।’

বিজ্ঞাপন

তবে গাত্তুসো শিকার করেন ক্লাবের খেলোয়াড়দের কাচে মেসি সেরা হলেও নাপোলির দর্শকদের কাছে এখনো ফুটবল ঈশ্বর ডিয়েগো ম্যারাডোনা।

উয়েফা চ্যাম্পিয়নস লিগের রাউন্ড অব-১৬’র দ্বিতীয় লেগে ক্যাম্প ন্যু’তে বার্সেলোনার বিপক্ষে ১২ মার্চ।

উয়েফা চ্যাম্পিয়নস লিগ ২০১৯-২০২০ নক আউট পর্ব বার্সেলোনা বনাম নাপোলি রাউন্ড অব ১৬

বিজ্ঞাপন
সর্বশেষ

ইউনিয়ন পরিষদ বাতিলের আহ্বান বিএনপির
২৬ সেপ্টেম্বর ২০২৪ ২২:৪৫

সম্পর্কিত খবর