Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনাভাইরাস ঝুঁকিতে রোনালদোদের ম্যাচ স্থগিত


২৯ ফেব্রুয়ারি ২০২০ ১৭:৪৩

করোনাভাইরাসে আতংক চীন ছাড়িয়ে এখন ইউরোপে। তবে এর মধ্যে সব থেকে বেশিই যেন ভয়ার্ত হয়ে উঠেছে ইতালি। আর তাই তো কয়েকদিন আগেই ইতালিয়ান সিরি আ কর্তৃপক্ষ ঘোষণা দেয় জুভেন্টাস-ইন্টার মিলানের ম্যাচসহ আরো চারটি ম্যাচ দর্শক শূন্য স্টেডিয়ামে খেলা হবে। তবে শনিবার (২৯ ফেব্রুয়ারি) অফিসিয়াল বিবৃতি দিয়ে জানিয়েছে জুভেন্টাস-ইন্টারের ম্যাচসহ বাকি চারটি ম্যাচের কোনোটিই বন্ধ স্টেডিয়ামে হবে না। ম্যাচ স্থগিত করা হয়েছে মে মাস পর্যন্ত

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মৃতের সংখ্যা ছাড়িয়েছে ২৯শ। আর সেই সঙ্গে আক্রান্ত হয়েছে প্রায় ৮৫হাজার মানুষ। দিনে দিনেই বাড়ছে এই রোগের প্রকোপ। যা চীনের সীমানা পেরিয়ে ছড়িয়ে পড়েছে পুরো বিশ্বেই। আর এই রোগের সংক্রম দ্রুতই ছড়িয়ে পড়ছে ইরোপের বিভিন্ন দেশেও। তাই তো মহামারী আকারে ছড়িয়ে পড়ার আগেই তা দমনে পদক্ষেপ গ্রহণ করছে দেশগুলো।

সিরি আ’র প্রেসিডেন্ট সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে জানান, ‘সরকারের দেওয়া নির্দেশনা অনুযায়ী এবং সাধারণ মানুষের নিরাপত্তার কথা বিবেচনা করে আমরা সিরি আ’র ম্যাচগুলো স্থগিত ঘোষণা করছি। এর আগে আমাদের সিদ্ধান্ত ছিল সিরি আ’র বেশ কয়েকটি ম্যাচ বন্ধ স্টেডিয়ামে দর্শক শূন্য অবস্থায় আয়োজিত হবে। তবে আমরা নিরাপত্তার কথা বিবেচনা করে জুভেন্টাস-ইন্টার মিলান, এসি মিলান-জেনোয়া; পারমা-স্প্লা, সুসোলো-ব্রেসিয়া এবং উদিনেস-ফিওরিন্তিনো’র মধ্যকার ম্যাচগুলো আগামি ১৩ মে অনুষ্ঠিত হবে।’

এর আগে জুভেন্টাস, এসি মিলানের পক্ষ থেকে জানানো হয় করোনাভাইরাসের ঝুকির কারণে ম্যাচ পূর্ববর্তী সংবাদসম্মেলনে করবেন না দুই দলের কোচসহ খেলোয়াড়েরা।

চলতি মৌসুমে এখন পর্যন্ত ২৫ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে অবস্থান করছে ক্রিস্টিয়ানো রোনালদোর জুভেন্টাস। আর সমান ম্যাচে এক পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে লাজিও। আর লিগে এবার দারুণ পারফরম্যান্স করা ইন্টার মিলান ৫৪ পয়েন্ট নিয়ে আছে তৃতীয় স্থানে। এছাড়া এসি মিলান আছে ৭ম স্থানে।

ইতালিতে করোনাভাইরাস ইতালিয়ান সিরি আ ক্রিস্টিয়ানো রোনালদো ম্যাচ স্থগিত সিরি আ


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর