Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৯ মাস পর অর্ধশতক তামিমের


৩ মার্চ ২০২০ ১৪:২৪

ইংল্যান্ড বিশ্বকাপের আগ পর্যন্ত সবকিছু ঠিকঠাকই ছিল। বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয়  সিরিজে দু’টি ফিফটি পেয়েছিলেন তামিম ইকবাল। তামিমের সমালোচনায় জর্জরিত হওয়ার গল্পটা শুরু বিশ্বকাপের পর থেকে। তারপর সময় যত গড়িয়েছে অভিজ্ঞ এই ক্রিকেটারকে নিয়ে ততোই সমালোচনায় বিষিয়ে উঠেছে। সব আলোচনা সমালোচনার জবাব জিম্বাবুয়ের বিপক্ষে ৪৮তম অর্ধশতক হাঁকিয়ে দিলেন তামিম।

এর আগে রান যে একেবারেই পাচ্ছিলেন না তেমনটা নয়। পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন তামিম। বিপিএল ৩৮ দশমিক ৬০ গড়ে ৩৯৬ রান করার পর বাংলাদেশ ক্রিকেট লিগেও করেছিলেন ট্রিপল সেঞ্চুরি। তবে রঙিন পোশাকের ক্রিকেটে আগের মতো আর আগুন ঝরা ব্যাটিং করতে পারছিলেন না। তামিম বলছিলেন দলের প্রয়োজনেই এমন ধীর গতির ব্যাটিং।

বিজ্ঞাপন

আর এমন ব্যাটিং করতে গিয়েই নিজেকে যেন হারিয়েই ফেললেন। বিশ্বকাপে কেবল অস্ট্রলিয়ার বিপক্ষে এল অর্ধশতক। এরপর কেটে গেল ৯টি মাস আর ৭টি ইনিংস। শতক তো দূরে থাক অর্ধশতকের দেখাও পাচ্ছিলেন না তামিম। তবে অবশেষে ঘরের মাঠে তামিম ইকবাল হাঁকালেন অর্ধশতক। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় ওয়ানডেতে ৪২ বলে ১০টি বাউন্ডারিতে অর্ধশতক পূর্ণ করেন তামিম ইকবাল। এই রিপোর্ট লেখা অবধি তামিমের সংগ্রহ ৬৭।

৯ মাস পর অর্ধশতক তামিম ইকবাল দ্বিতীয় ওয়ানডে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে সাত ইনিংস

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর