Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘কথা রাখেনি’ চট্টগ্রাম আবাহনী, অর্থ বুঝে পায়নি তেরেঙ্গানু


৩ মার্চ ২০২০ ২১:২৩

ঢাকা: গত বছর অক্টোবরে হয়ে যাওয়া শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল তেরেঙ্গানু এফসি এখনও পায়নি টুর্নামেন্টের প্রাইজমানির অর্থ। ছয় ক্লাবের আন্তর্জাতিক ক্লাব কাপে চ্যাম্পিয়নদের জন্য বরাদ্দ প্রাইজমানির ৫০ হাজার ইউএস ডলার (৪২ লাখ টাকা) চার মাস পেরিয়ে গেলেও বুঝে পায়নি মালয়েশিয়ার দলটি।

মাঝে প্রথম সারাবাংলাডটনেটে তেরেঙ্গানুর অর্থ পাওনার বিষয়ে সংবাদ দিয়ে থাকে। প্রতিবেদককে শেখ কামালের অর্ধকোটি টাকার পুরস্কারের পাওনা এক সপ্তাহের মধ্যে চুকিয়ে দেবার প্রতিশ্রুতি দেন শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবলের প্রধান সম্বন্বয়ক ও চট্টগ্রাম আবাহনীর সহ-সভাপতি তরফদার মো: রুহুল আমিন।

এরপর দুই সপ্তাহ কেটে গেলেও এখনও অর্থ বুঝে পায়নি তেরেঙ্গানু। এমনটি জানিয়েছেন ক্লাবের ফিজিও মোহাম্মদ ফায়েজ মানজা। এমনটা কাম্য ছিল না বলে মনে করেন তিনি। এদিকে মাঝে তরফদারের নির্বাচনে সভাপতি পদে না দাঁড়ানোর সিদ্ধান্তে আলোচনার বাইরে চলে যায় তেরেঙ্গানুর অর্থ পাওয়ার বিষয়টি। অবশ্য নির্বাচনের সিদ্ধান্তের সঙ্গে অর্থ পাওনার বিষয়ে কোনও রকম প্রভাব পড়েনি বলে মনে করেন ক্লাব সংশ্লিষ্ট। ইতোমধ্যে ক্লাবের কাছে মেইল পাঠানো হয়েছে বলে জানানো হয়। এবং চলতি মাসের ১৫ তারিখের মধ্যে অর্থ পরিশোধ করা হবে বলেও প্রতিশ্রুতি দেন এই সূত্র।

সাড়ে তিন মাস কেটে গেলেও প্রাইজমানি বুঝে পায়নি চ্যাম্পিয়ন তেরেঙ্গানু এফসি। ক্লাবের ফিজিও মোহাম্মদ ফায়েজ মানজা সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করে জানান, ‘আমরা তাদের আমন্ত্রণে অংশ নিয়েছি কিন্তু এখনও পর্যন্ত প্রাইজমানির অর্থ বুঝে পাইনি। এটা খুবই দু:খজনক। আমরা টুর্নামেন্ট কমিটির সঙ্গে যোগাযোগ করেছি।’

এ বিষয়ে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবলের প্রধান সম্বন্বয়ক ও চট্টগ্রাম আবাহনীর সহ-সভাপতি তরফদার মো: রুহুল আমিন সারাবাংলাকে বলেন, ‘আমরা তাদের সঙ্গে যোগাযোগ করেছি। এ মর্মে মেইলও করেছি যতদূর জানি। এবং ১৫ তারিখের মধ্যে টাকা পরিশোধ করা হচ্ছে বলে জানি। বিষয়টা অনেকাংশে ক্লাবের মহাসচিবের (ক্রীড়া সংগঠক আলহাজ্ব সামশুল হক চৌধুরী ) উপর নির্ভর করছে।’

গত বছর ১৯ থেকে ৩১ অক্টোবর চট্টগ্রামের এম এ আজীজ স্টেডিয়ামে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের তৃতীয় আসরটি আয়োজিত হয়েছিল। ফাইনালে আয়োজক চট্টগ্রাম আবাহনীকে ২-১ ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল তেরেঙ্গানু এফসি।

চ্যাম্পিয়ন দলকে প্রাইজমানি হিসেবে ৫০ হাজার ইউএস ডলার (৪২ লাখ টাকা) দেয়ার কথা ছিল আয়োজক কমিটির।

চট্টগ্রাম আবাহনী তেরেঙ্গানা এফসি তেরেঙ্গানু এফসি পাওনা শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর