Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আফিফ-নাঈমের অভিষেক ম্যাচে চার পরিবর্তন দলে


৬ মার্চ ২০২০ ১৩:৫০

অধিনায়ক মাশরাফি বিন মুর্ত্তজার শেষ ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে একাদশে চার পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ। বৃহস্পতিবার (৫ মার্চ) শেষ ওয়ানডের ম্যাচ পূর্ববর্তী সংবাদসম্মেলনে জাতীয় দলের অধিনায়কত্ব ছাড়ার ঘোষণা দেন মাশরাফি বিন মুর্ত্তজা। আর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুকবার (৬ মার্চ) শেষ ম্যাচে দলে চার পরিবর্তন নিয়ে মাঠে বাংলাদেশ। এই ম্যাচ দিয়ে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষে ঘটছে আফিফ হোসেন এবং মোহাম্মদ নাঈম শেখের।

বিজ্ঞাপন

দ্বিতীয় ওয়ানডের পরেই জানা যায় পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজকে সামনে রেখে তৃতীয় ম্যাচে দলে থাকছেন না মুশফিকুর রহিম। আর বৃহস্পতিবার অসুস্থ বাবাকে দেখতে সিলেট ছেড়ে ঢাকায় চলে আসায় খেলবেন না শফিউল ইসলামও। তাই তো দলে দুই পরিবর্তন অনুমেয়ই ছিল।

তবে সিলেটে ম্যাচ শুরুর আগে দেখা মিলল টাইগারদের একাদশে চার পরিবর্তন। প্রথম ওয়ানডে ম্যাচের পর দল থেকে বাদ পড়েছিলেন মোহাম্মদ সাইফউদ্দিন এবং মোস্তাফিজুর রহমান। তৃতীয় ম্যাচে আবারো দলে ফিরেছেন এই দুই পেসার। বাদ পড়েছেন শফিউল ইসলাম এবং আল-আমিন হোসেন।

অন্যদিকে মুশফিকুর রহিমের বদলি হিসেবে দলে জায়গা পেয়েছেন আফিফ হোসেন। এই ম্যাচ দিয়েই ওয়ানডেতে অভিষেক ঘটছে আফিফ হোসেনের। এছাড়া শেষ ওয়ানডে থেকে বাদ পড়েছেন টপ অর্ডার ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত তার জায়গায় সুযোগ মিলেছে ভারত সিরিজে দুর্দান্ত পারফর্ম করা মোহাম্মদ নাঈম শেখ।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, লিটন দাস (উইকেটরক্ষক), মোহাম্মদ নাইম, আফিফ হোসেন, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদি হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্ত্তজা (অধিনায়ক), তাইজুল ইসলাম এবং মুস্তাফিজুর রহমান

তৃতীয় ওয়ানডে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে মাশরাফি বিন মুর্ত্তজা সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর