Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্টেগানকে সময় নষ্ট করতে বলছিলেন পিকে


১০ মার্চ ২০২০ ১০:৫৫

এস্তাদিও সান্তিয়াগো বার্নাব্যুতে এল ক্লাসিকো হারের স্মৃতি তখনও পোড়াচ্ছিল বার্সাকে। এরপরেই ঘরেই মাঠে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে নামতে হয় বার্সেলোনাকে। যদিও ন্যু ক্যাম্পে ১-০’তে ম্যাচটি জিতে নেয় বার্সা। তবে জয়টা বেশ কষ্টাসাধ্যই ছিল কাতালানদের।

ম্যাচের দু’দিন গড়িয়ে গেলেও তা নিয়ে বিতর্ক থামেনি। লা রিয়ালের পক্ষ থেকে বেশ কিছু অভিযোগও উঠেছে ম্যাচ জুড়ে। আর এবার জেরার্ড পিকের একটি ভিড়িও ফুটেজ নিয়েও বাড়তি গুঞ্জনের সৃষ্টি হয়েছে।

বিতর্কিত এক পেনাল্টি থেকে গোল করে বার্সার ১-০’র জয় নিশ্চিত করেন অধিনায়ক লিওনেল মেসি। তবে ম্যাচজুড়ে সোসিয়েদাদের আধিপত্য লক্ষ্য করা যায়। অন্যদিকে ম্যাচের একদম শেষ দিকে এসে বেশ বিতর্কের জন্ম দিয়েছেন পিকে।

একটি ভিডিও ফুটজে বিশ্লেষণ করে দেখা যায় গোলরক্ষক মার্ক আন্দ্রে টার স্টেগানকে পিকে সময় নষ্ট করতে বলেছেন। তিনি বলেন, ‘ মার্ক! মার্ক! থামো! আমরা আগে সরে যাবো আর তুমি সময় নষ্ট করবে।’

প্রতিপক্ষের সময় নষ্ট করা নিয়ে এর আগে বেশ সমালোচনা করেছিলেন বার্সার প্রধান কোচ কিকে সেতিয়েন। লা লিগার বেশ কয়েকটি দল তাদের বিপক্ষে সময় নষ্ট করায় বেশ ক্ষিপ্ত হয়েছিলেন তিনি। তবে এবার নিজের দলের খেলোয়াড়রাই মজলেন সময় নষ্টের খেলায়। এ নিয়ে অবশ্য কোনো মন্তব্য করেননি সেতিয়েন।

লা লিগার পয়েন্ট টেবিলে রিয়াল মাদ্রিদের থেকে ২ পয়েন্ট এগিয়ে থেকে শীর্ষস্থান ধরে রেখেছে বার্সেলোনা। এল ক্লাসিকো জয়ের পর মাত্র এক পয়েন্টের ব্যবধানে এগিয়ে ছিল রিয়াল। তবে নিজেদের শেষ ম্যাচে রিয়াল বেতিসের কাছে হেরে কাতালানদের কাছে হারিয়েছে শীর্ষস্থান।

কিকে সেতিয়েন জেরার্ড পিকে বার্সেলোনা বনাম রিয়াল সোসিয়েদাদ মার্ক আন্দ্রে টার স্টেগান সময় নষ্ট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর