Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘মাঠ ও মাঠের বাইরে কলিনদ্রেস ও বার্কোস স্বামী-স্ত্রীর মতো’


১২ মার্চ ২০২০ ০৮:০৯

ঢাকা: এএফসি কাপে বসুন্ধরা কিংসের অভিষেক ম্যাচটা দেখেছেন বা না দেখলে দেখে নিতে পারেন। অভিষেক ম্যাচেই যেমন রাঙিয়েছে কিংস। তেমন কিংসের জার্সিতে নিজের প্রথম ম্যাচটা রাঙিয়েছেন আর্জেন্টিনার ফুটবলার হার্নান বার্কোস। শুধু বার্কোসই নয় এ ম্যাচের পার্শ্বনায়কের ভূমিকায় ছিলেন বিশ্বকাপ খেলুড়ে কোস্টারিকান ফুটবলার ড্যানিয়েল কলিনদ্রেসও। দু’জনের ম্যাজিক পারফরম্যান্সে অভিষেকেই ইতিহাস করেছে অস্কার ব্রুজন মন্ত্র।

বিজ্ঞাপন

এই যুগলের বদন্যতায় গেলে ধসিয়ে দিয়েছে মালদ্বীপের টিসি স্পোর্টসকে। ৫-১ ব্যবধানের ষোলকলাই তাদের এই যুগলবন্দীর ফসল!

হার্নান বার্কোস একাই করেছেন হ্যাটট্রিকসহ চার গোল। আর বাকী একটি গোল আসে কলিনদ্রেসের কাছ থেকে।

তাদের এমন রসায়নে এএফসি কাপের অভিষেকটা ইতিহাস করে রেখেছে বসুন্ধরা কিংস। বিপিএলে যেন সেই বার্কোসকেই যেন মিস করে যাচ্ছিল কিংস। লিগে নিজের ছাঁয়া হয়ে থাকা কিংস রাজার মতোই ফিরলো এএফসি কাপে বার্কোসকে স্কোয়াডে পেয়ে। আর এই যুগলটাকে একটা মজার নামও দিয়েছেন দলের কোচ অস্কার ব্রুজন। ‘স্বামী-স্ত্রীর মতোন’।

অস্কারের মতে, ‘ড্যানিয়েল কলিনদ্রেস আগে ছিল সিঙ্গেল। এখন বার্কোস আর সে স্বামী-স্ত্রীর মতো। দুইজনের মাঠ ও মাঠের বাইরে বোঝাপড়াটা দারুণ।’

বোঝাপড়া দারুণ বলেই ম্যাচের প্রথম গোলটাই এসেছে তাদের যুগলবন্দীতে। ১৭ মিনিটে কলিনদ্রেসের ক্রস থেকে হেডে দুর্দান্ত গোল করে নিজের খাতা খোলেন বার্কোস। দলের ৩য় গোলেও অবদান কলিনদ্রেসের। পেনাল্টি এনে বল তুলে দেন বার্কোসের কাছে। সেখান থেকেই হ্যাটট্রিক পূরণ করেন বার্কোস। চতুর্থ গোলে বার্কোসের ফেক হেডে ফাঁকা জায়গায় বল পেয়ে হেডে গোল করেন কলিনদ্রেস।

সব মিলে কলিনদ্রেস-বার্কোস জুটি দারুণ কিছু দেয়ার ইঙ্গিত দিচ্ছে। সেটা এএফসি কাপের পরবর্তী ম্যাচগুলো অব্যাহত থাকবে কিনা সেটা সময়ই বলে দিবে।

অস্কার ব্রুজন টিসি স্পোর্টস ড্যানিয়েল কলিনদ্রেস বসুন্ধরা কিংস হার্নান বার্কোস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর