Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর শেষ হাসি দোলেশ্বরের মুখে


১৬ মার্চ ২০২০ ০০:৫৫

শেষ ৫৪ বলে জয়ের জন্য লাগত ৪৮ রান, হাতে পাঁচ উইকেট। ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) উদ্বোধনী দিনে প্রাইম দোলেশ্বের স্পোর্টিং ক্লাবের বিপক্ষে এই সহজ টার্গেটটাও পেরুতে পারল না ব্রাদার্স ইউনিয়ন। ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে ব্রাদার্সকে আজ ৮ রানে হারিয়েছে প্রাইম দোলেশ্বর।

ব্রাদার্সের অভিজ্ঞ ব্যাটসম্যান জুনায়েদ সিদ্দিকির বড় আফসোসই হয়তো হচ্ছে! কাছে গিয়ে সেঞ্চুরি মিস করেছেন, তার সেঞ্চুরি হলে ম্যাচটা হয়তো ব্রাদার্সই জিতত!

বিজ্ঞাপন

ওপেনিংয়ে নেমে শেষ ওভারে ফিরেছেন সবার শেষে। ১২৫ বল খেলে ৬ চারে ৯৭ রান করে আউট হয়েছেন জুনায়েদ। ৪৯.৪ ওভারে ব্রাদার্সের ইনিংস থেমেছে ২৩০ রানে।

আরেক অভিজ্ঞ তুষার ইমরানের ব্যাট থেকে এসেছে ৬৩ বলে ৫১ রান। ব্রাদার্সের এই দুজন বাদে বলার মতো রান করতে পেরেছেনে রাহাতুল ফেরদৌস (৪৫ বলে ৩১ রান)। প্রাইম দোলেশ্বরের হয়ে ৩৬ রানে চার উইকেট নিয়েছেন রেজাউর রহমান।
এর আগে প্রাইম দোলেশ্বরের ২৩৮ রানের সংগ্রহে বড় অবদান তাইবুর রহমানের। দলীয় ১৩২ রানে পাঁচ উইকেট হারিয়ে ধুঁকছিল দোলেশ্বর। পাঁচে নেমে দারুণ এক সেঞ্চুরি করে সেখান থেকে দলকে টেনে তুলেছেন তাইবুর।

১১০ রানের ঝলমলে একটা ইনিংস খেলতে বল মোকাবিলা করেছেন ৯৪টি। তাইবুরের ইনিংসে চার ৭টি আর ছক্কা ৫টি। তাইবুর ছাড়া দোলেশ্বরের হয়ে তিরিশোর্ধ্ব রানের ইনিংস খেলতে পেরেছেন কেবল ওপেনার ইমরানুজ্জামান (৫৫ বলে ৩৪ রান)। ব্রাদার্সের হয়ে ২৭ রানে সর্বোচ্চ দুই উইকেট পেয়েছে সাকলাইন সজিব।

ডিপিএল ঢাকা প্রিমিয়ার লিগ প্রাইম দোলেশ্বর বনাম ব্রাদার্স ইউনিয়ন

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর