Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কেক কেটে আবাহনীর বঙ্গবন্ধুকে স্মরণ


১৭ মার্চ ২০২০ ১৭:০৬

করোনা আতঙ্কে ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের দ্বিতীয় রাউন্ডের খেলা স্থগিত করেছে বিসিবি। কাজেই ক্লাবগুলো আপাতত প্লেয়ারদের বিশ্রামে দিয়েছে। প্রস্তুতির তাড়া নেই, নেই ম্যাচের কৌশল নিয়ে মাথা ঘামানোর ভাবনা। কিন্তু তারপরেও মঙ্গলবার (১৭ মার্চ) হোম অব ক্রিকেট মিরপুরে এসেছিল লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড। উদ্দেশ্য কি? না, প্রস্তুতি বা ম্যাচের কোনো কার্যক্রম নয়। দেশের ঐতিহ্যবাহী ক্লাবটি মূলত মাঠে এসেছিল হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী পালন করতে।

প্লেয়ারদের সঙ্গে অনুমিত ভাবেই ছিলেন টিম ম্যানেজমেন্টের কর্তারাও। হেড কোচ খালেদ মাহমুদ সুজনের নেতৃত্বে প্রমাণ সাইজের কেক কেটে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করে টিম আবাহনী। অধিনায়ক মুশফিকুর রহিম সহ দলের অন্যান্যরা কেক কেটে বেশ হৈচৈ করে ঐতিহাসিক দিনটি স্মরণীয় করে রাখেন।

ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের চলতি মৌসুমের শুরুটা উদ্ভাসিত জয়ে করেছে আবাহনী। ১৫ মার্চ মিরপুর শের-ই-বাংলায় প্রথম রাউন্ডের ম্যাচে পারটেক্স স্পোর্টিং ক্লাবকে উড়িয়ে দিয়েছে ৮১ রানের বড় ব্যবধানে।

দলটির দ্বিতীয় ম্যাচ খেলার কথা ছিল ১৮ মার্চ, ওল্ড ডিওএইচএস’র বিরুদ্ধে, ফতুল্লায়। কিন্তু বিসিবি ম্যাচটি স্থগিত করে দেওয়ায় আপতত তা মাঠে গড়াচ্ছে না।

কবে গড়াবে সেটা পরিবর্তিত পরিস্থিতিতে জানিয়ে দেবে লাল সবুজের ক্রিকেটের সর্বোচ্চ এই প্রশাসন।

আবাহনী উদযাপন কেক কেটে কেক কেটে উদযাপন বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর