Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনাভাইরাস আতঙ্ক: ফ্রান্স ছেড়েছেন নেইমার-সিলভা


১৯ মার্চ ২০২০ ১৮:৩৮

বিশ্বের বিভিন্ন দেশের মতো ফ্রান্সেও দ্রুত ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস। দেশটিতে মৃত্যুর সংখ্যা দুইশ ছাড়িয়েছে। আক্রান্ত হয়েছেন প্রায় আট হাজার মানুষ। এদিকে, করোনার প্রকোপে ফরাসি লিগ ওয়ান স্থগিত হয়েছে অনেক আগেই। ফলে ফ্রান্সের দল পিএসজি ছেড়ে জন্মভূমি ব্রাজিলে উড়াল দিয়েছে নেইমার। স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানাচ্ছে, নেইমারের সঙ্গে পিএসজির অপর ফুটবলার থিয়েগো সিলভাও ফ্রান্স ছেড়ে ব্রাজিলে গেছেন।

বিজ্ঞাপন

ফ্রান্সের তুলনায় ব্রাজিলে করোনার প্রকোপ কম। দক্ষিণ আমেরিকার দেশটিতে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন একজন। আক্রান্ত হয়েছেন মোট চারশ জনের মতো। সেই কারণেই হয়তো ফ্রান্স ছেড়ে ব্রাজিলে পাড়ি জমালেন নেইমার-সিলভারা।

এদিকে, নেইমার-সিলভারা দেশে ফিরলেও মার্কিউনিস, মার্কো ভেরাত্তি, আন্দ্রে হেরেরার মতো পিএসজির অপর বিদেশি ফুটবলাররা প্যারিসেই থেকে গেছেন।

উল্লেখ্য, গত শুক্রবার এক বিজ্ঞপ্তিতে ফরাসি লিগ ওয়ান স্থগিতের সিদ্ধান্তের কথা জানান কর্তৃপক্ষ। বলা হয়, পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত স্থগিত থাকবে ফরাসি লিগ। করোনাভাইরাসের বর্তমান যা অবস্থা তাতে মনে করা হচ্ছে, ফ্রান্সের ফুটবল সহসাই আর শুরু হচ্ছে না।

করোনাভাইরাস থিয়েগো সিলভা নেইমার ফরাসি লিগ ওয়ান

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর