Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্যাম্প স্থগিত, ফুটবলাররা অনির্দিষ্টকালের জন্য ছুটিতে


২৪ মার্চ ২০২০ ১৭:৫৪

ঢাকা: করোনাভাইরাস পরিস্থিতি মাথায় রেখে ক্যাম্প চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত থেকে সরে এসেছে দেশের ঘরোয়া ফুটবলের ক্লাবগুলো। ক্যাম্প বন্ধ করে দেয়া হয়েছে। স্থানীয় ফুটবলাররা তাদের নিজেদের বাসায় চলে গেছেন। বিদেশি ফুটবলারদের হয় ক্যাম্প না হয় নিজ অ্যাপার্টমেন্টে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

এর আগে ১৬ মার্চ দেশের সকল ক্রীড়া কার্যক্রম বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হয় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় থেকে। পরেরদিন বাংলাদেশ ফুটবল ফেডারেশনও চলমান সকল ফুটবল প্রতিযোগিতা স্থগিত করে। এর মধ্যে প্রিমিয়ার লিগের ক্লাবগুলো তাদের কার্যক্রম বন্ধ রাখতে সম্মতি দেয়।

বিজ্ঞাপন

তবে ঢাকা আবাহনী, বসুন্ধরা কিংস, শেখ রাসেল, বাংলাদেশ পুলিশসহ কিছু ক্লাব করোনা সংক্রমণ নিরাপত্তা নিশ্চিত করে ক্যাম্প চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়। তবে করোনা পরিস্থিতি ও ‘ফুটবলারদের ভীতির’ কারণে ফুটবলারদের নিজ নিজ বাসায় পাঠিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় ক্লাব কর্তৃপক্ষ। এতে খেলোয়াড়দের অনুরোধ ছিল।

এ বিষয়ে সাইফ স্পোর্টিং ক্লাবের ব্যবস্থাপনা পরিচালক নাসিরুদ্দিন চৌধুরী বলেন, ‘পারিপার্শিক পরিস্থিতিতে ওদের মনের মধ্যে যে ভয়টা ঢুকে গেছে সেটা কিছুতেই দূর হচ্ছিল না। কোচকে বারবার অনুরোধ করছিলাম ছুটি দিয়ে দিতে। শেষ পর্যন্ত অনেকটা বাধ্য হয়েই ক্যাম্প বন্ধ করতে হয়েছে। ফুটবলাররা যে যার বাসায় অবস্থান করছে।’

স্থানীয় ফুটবলাররা যে যার বাসায় অবস্থান করছে। আর বিদেশি ফুটবলাররা হয় ক্যাম্প বা অ্যাপার্টমেন্টে অবস্থান করবে। করোনা পরিস্থিতি বিবেচনায় রেখে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে বলে জানায় কর্তৃপক্ষরা।

বিজ্ঞাপন

করোনাভাইরাস ক্যাম্প স্থগিত বাফুফে বাংলাদেশ ফুটবল ফেডারেশন

বিজ্ঞাপন
সর্বশেষ

সুনামগঞ্জে পরিবহন ধর্মঘটের ডাক
২১ অক্টোবর ২০২৪ ১৭:১০

সম্পর্কিত খবর