Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনার বিপক্ষে লড়াইয়ে রিয়াল মাদ্রিদ


২৬ মার্চ ২০২০ ২৩:১২

করোনাভাইরাসে কাঁপছে পুরো পৃথিবী। অসহায় হয়ে পড়েছে ইতালি, স্পেনের মতো দেশগুলো। ইতালিতে মৃত্যুর সংখ্যা সাড়ে সাত হাজার ছাড়িয়েছে। স্পেনে মৃত্যের সংখ্যা ছাড়িয়েছে চার হাজার। গত ২৪ ঘণ্টায় স্পেনে সাড়ে ছয়’শর বেশি মানুষ মারা গেছে। দেশের এই বিপর্যয়ের সময়ে এগিয়ে এসেছে রিয়াল মাদ্রিদ।

করোনা মোকাবিলায় নিজেদের স্টেডিয়াম সান্তিয়াগো বার্নাব্যুকে দাতব্য স্টোর হিসেবে ব্যবহারের জন্য দিচ্ছে স্পেনের ক্লাবটি। বৃহস্পতিবার (২৬ মার্চ) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ।

করোনার প্রকোপে খেলাধুলা বন্ধ হয়েছে অনেক আগেই। চ্যাম্পিয়ন্স লিগ এবং ইউরোপের পাঁচ শীর্ষ লিগ বন্ধ হয়েছে। ফলে স্টেডিয়ামগুলো ফাঁকা পড়ে আছে। এই সময়ের প্রয়োজন মেটাতে নিজেদের স্টেডিয়ামটি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে রিয়াল মাদ্রিদ। দেশটির সর্বোচ্চ ক্রীড়া পরিষদের সঙ্গে যৌথ উদ্যোগে এই কাজ করছে রিয়াল।

স্পেনের করোনা দুর্যোগ মোকাবিলায় বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন মেডিকেল সামগ্রী আসছে। মূলত ওই সকল মেডিকেল সামগ্রী নিরাপদে রাখার জন্যই ব্যবহার করা হবে রিয়াল মাদ্রিদের স্টেডিয়াম।

স্পেনের সবচেয়ে সফল ফুটবল ক্লাবটির পক্ষ থেকে এটাও বলা হয়েছে, করোনা মোকাবিলায় তাদের কোনো সামগ্রীও যদি প্রয়োজন পড়ে তবে নির্দিধায় তা হস্তান্তরের জন্য প্রস্তুত আছে রিয়াল।

করোনাভাইরাস করোনাভাইরাস মোকাবিলা রিয়াল মাদ্রিদ সান্তিয়াগো বার্নাব্যু স্টেডিয়াম হবে হাসপাতাল


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর