Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনার উৎপত্তিস্থলে প্রিমিয়ার লিগ আয়োজনের প্রস্তাব!


৩ এপ্রিল ২০২০ ২০:৩৩

করোনাভাইরাসের আতঙ্কে কাঁপছে সারা বিশ্ব। ঘরবন্দি হয়ে পড়েছে বিশ্বের বেশিরভাগ মানুষ। মহামারি আকার ধারণ করা এ ভাইরাসটির উৎপত্তিস্থল চীন। চীনের উহান শহর থেকে সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে এ ভাইরাসের সংক্রমণ। আর এতে থমকে গেছে ক্রীড়া বিশ্বও।

এদিকে, বিশ্বকে স্তব্ধ করে দেওয়া ভাইরাসটির উৎপত্তি যেখানে সেই চীনেই ফুটবল আয়োজনের প্রস্তাব তুলল ইংলিশ প্রিমিয়ার লিগের একটি দল! করোনার প্রকোপে অনেক আগে থেকেই থমকে আছে ইংলিশ প্রিমিয়ার লিগ। ইংল্যান্ডের ভাইরাসটির বিস্তার যেভাবে বাড়ছে তাতে মনে হচ্ছে না যে অল্প দিনের মধ্যে সেখানে ফুটবল আয়োজন সম্ভব।

বিজ্ঞাপন

এদিকে চীনে করোনার উৎপত্তি হলেও বলা হচ্ছে এই মুহূর্তে দেশটি বেশ নিরাপদ। মানুষজন নতুন করে সেভাবে আক্রান্ত হচ্ছে না চীনে। দাবি করা হচ্ছে, চীন করোনার প্রকোপ অনেকটাই কাটিয়ে উঠেছে। ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়েছে, এসব কারণে চীনে প্রিমিয়ার লিগের বাকি ম্যাচগুলো আয়োজনের প্রস্তাব করেছে একটি ক্লাব। তবে ঠিক কোন ক্লাবটি এমন প্রস্তাব তুলেছে তা জানানো হয়নি।

বর্তমান পরিস্থিতিতে সার্বিক আলোচনার লক্ষে ক্লাবগুলোর সঙ্গে শিগগিরই ভিডিও কনফারেন্স বৈঠকে বসার কথা প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষের। এই বৈঠকেই হয়তো আনুষ্ঠানিক সিদ্ধান্ত আসবে। উল্লেখ্য, প্রিমিয়ার লিগে এবারের মৌসুমে এখনো ৯২ ম্যাচ বাকি। খেলা স্থগিত হওয়ার সময় লিগ জয়ের দ্বারপ্রান্তে ছিল লিভারপুল। ২৯ ম্যাচ খেলে ২৭টিতেই জিতে ৮২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে ছিল ইয়ূর্গেন ক্লপের দল। টেবিলের দুই নম্বরে থাকা ম্যানচেস্টার সিটি (৫৭) লিভারপুলের চেয়ে ২৫ পয়েন্টে পিছিয়ে।

বিজ্ঞাপন

ইংলিশ প্রিমিয়ার লিগ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর