Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রিমিয়ার লিগ নিয়ে সিদ্ধান্ত ১৫ এপ্রিল


৫ এপ্রিল ২০২০ ১৫:১৭

ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের ২০১৯-২০২০ মৌসুমের খেলা গড়িয়েছিল ১৫ মার্চ। কিন্তু প্রাণঘাতী করোনা ঠিক তখনই বাংলাদেশে প্রাদুর্ভাব ছড়াতে শুরু করলে সতর্কতার অংশ হিসেবে প্রথম রাউন্ড শেষেই তা অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়। গেল ১৯ মার্চ বিসিবিতে সংক্ষিপ্ত সভা শেষে এ ঘোষণা দিয়েছিলেন সভাপতি নাজমুল হাসান পাপন। ঢাকা প্রিমিয়ার লিগ সংক্রান্ত বিষয়ে তিনি বলেছিলেন, যদি শুরু হয়ও ১৫ এপ্রিলের আগে না।

বিজ্ঞাপন

দেখতে দেখতে মার্চ পেরিয়ে এপ্রিলের প্রথম সপ্তাহও বিদায় নিতে শুরু করেছে। বিসিবি সভপতির দেওয়া সেই টাইমলাইনের বাকি মাত্র ১ সপ্তাহ। এদিকে করোনার বিস্তারও জ্যামিতিক হারে বাড়ছে। কি হবে? চলতি মৌসুমে লিগের ভাগ্যই বা কি? আদৌ আর মাঠে গড়াবে তো?

ক্রিকেট সংশ্লিষ্টদের এমন ভাবনার অবসান ঘটাতে ১৪ এপ্রিল পর্যন্ত সময় নিয়েছে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম)। তারপর দিনই লিগের ভাগ্য নির্ধারিত হবে। সিদ্ধান্ত আসবে নতুন করে। তার আগ পর্যন্ত তারা পরিস্থিতি পর্যবেক্ষণ করবেন।

রোববার (৫ এপ্রিল) সারাবাংলার সঙ্গে একান্তে আলাপকালে এ খবর জানালেন সিসিএম সদস্য সচিব আলী হোসেন।

আলী হোসেন বললেন, ‘১৫ এপ্রিলের আগ পর্যন্ত আমরা পরিস্থিতি দেখছি। তারপরেও যদি ভালো না হয় তাহলে আবারও অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে যাবে। তবে আমি কোনো লক্ষণ দেখছি না।’

করোনাভাইরাস ঢাকা প্রিমিয়ার লিগ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সিদ্ধান্ত ১৫ এপ্রিল স্থগিত

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর