Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জন্মদিন উদযাপনের টাকায় দুঃস্থদের খাবার দিলো এসবিএফ


৭ এপ্রিল ২০২০ ১৮:৩৩

ঢাকা: করোনাক্রান্তিতে দেশের সবচেয়ে বিপর্যস্ত অবস্থায় আছেন দিনমজুর খেটে খাওয়া মানুষজন। একবেলা রুটি-রুজি ব্যবস্থা করতে হিমশিম খেতে হচ্ছে তাদের। এমন ক্রান্তির সময় দেশের দুঃস্থ মানুষদের পাশে দাঁড়াচ্ছেন ক্রীড়াঙ্গনের সংশ্লিষ্টরা। এরই ধারাবাহিকতায় দিনমজুরদের সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে দেশের ফুটবল সমর্থক সংগঠন ‘সাপোর্টার্স অব বাংলাদেশ ফুটবল’ (এসবিএফ)।

প্রতিদিন দুপুরে তিনশ’ জন দুঃস্থ মানুষকে খাবার সরবরাহ করে থাকে বাফুফে। এই নিয়মিত মানবিক উদ্যোগে সামিল হয়েছে ফুটবল সংগঠনটি। জন্মবার্ষিকী উদযাপনের অর্থ দুঃস্থদের জন্য দান করেছে এসবিএফ। মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুরে ভবনের সামনে থেকে দিনমজুরদের খাবার বিতরণ করে সংগঠনটি।

এ বিষয়ে বাফুফের মিডিয়া প্রধান ও জনসংযোগ কর্মকর্তা আহসান আহমেদ অমিত জানান, করোনাক্রান্তিতে দুঃস্থ মানুষদের দুপুরের খাবার দেওয়ার নিয়মিত আয়োজনে অবদান রেখেছে ‘সাপোর্টার্স অব বাংলাদেশ ফুটবল’ (এসবিএফ)।

এসবিএফ সূত্রে জানা যায়, বিগত ২৬শে মার্চ সাপোটার্স অব বাংলাদেশ ফুটবল (এসবিএফ) ৬ পেরিয়ে ৭ বছরে পর্দপন করে। সারাবিশ্ব মহামারি করোনাভাইরাসে বিপর্যস্ত থাকায় এসবিফ’র জন্মদিনের সকল কার্যক্রম স্থগিত করে দেওয়া হয় এবং উক্ত প্রোগ্রামের সম্পূর্ণ বাজেটটি বাফুফের দৈনিক ৩০০ জনের একবেলা খাবার প্রোগ্রামে প্রদান করা হয়। সেই উপলক্ষে মঙ্গলবার বাফুফে ভবনের সামনে এই আয়োজন যেখানে এসবিএফ থেকে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক সম্রাট মহিম তালুকদার ও সহ-সভাপতি আয়মান আন্দালিব।

করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ফেডারেশনের এ উদ্যোগ অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে।

এসবিএফ করোনা মোকাবিলা করোনাভাইরাস দুঃস্থের সাহায্য


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর