Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কিরণকে ফোন করে পরিস্থিতি জানতে চাইলেন ফিফা প্রেসিডেন্ট


৭ এপ্রিল ২০২০ ২০:৩৬

ঢাকা: মরণঘাতী করোনায় স্থবির হয়ে পড়েছে পুরো বিশ্ব। বিশ্ব ক্রীড়াঙ্গনও স্থবির। ফুটবলের চিত্রটাও একই। অধিকাংশ দেশেই ফুটবলের সকল কার্যক্রম বন্ধ। তবে সব দেশের সঙ্গেই যোগাযোগ অব্যাহত রাখছে ফুটবলের মাদার সংগঠন ফিফা। করোনাক্রান্তিতে বাংলাদেশের অবস্থা সম্পর্কে জানতে ফিফা কাউন্সিলর সদস্য মাহফুজা আক্তার কিরণকে মুঠোফোনে কল করে অগ্রগতি জানতে চেয়েছেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো।

বিজ্ঞাপন

আজ মঙ্গলবার রাতে (৭ এপ্রিল) কল ফিফা প্রেসিডেন্ট মুঠোফোনে যোগাযোগ করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নারী কমিটির চেয়ারপার্সন ও ফিফা কাউন্সিলর মাহফুজা আক্তার কিরণকে।

এসময় দেশের করোনা পরিস্থিতি, বাফুফে প্রেসিডেন্ট কাজী সালাউদ্দীন ও দেশের ফুটবল কার্যক্রমের বর্তমান অবস্থা নিয়ে জানতে চেয়েছেন ফিফা প্রেসিডেন্ট।

এ বিষয়ে মাহফুজা আক্তার কিরণ সারাবাংলাকে জানান, ‘ফিফা প্রেসিডেন্ট কল করে দেশের করোনা পরিস্থিতি নিয়ে জানতে চেয়েছেন। দেশের ফুটবলের কার্যক্রম নিয়েO জানতে চেয়েছেন। বাফুফের সভাপতি কাজী সালাউদ্দীনকে নিয়ে জানতে চেয়েছেন। যোগাযোগ রাখছেন প্রতিটি দেশের সঙ্গেই।’

খেলা বন্ধ থাকলেও যোগাযোগ অব্যাহত থাকছে বলে জানান কিরণ। কোইয়ারেনটাইনে থেকে অনলাইনে ফিফা ও এএফসির কার্যক্রম পর্যবেক্ষণ করছেন বলে জানান তিনি।

গত বছর অক্টোবরে এক ঝটিকা সফরে বাংলাদেশে এসেছিলেন ফিফা প্রেসিডেন্ট।

কিরণ জিয়ান্নি ইনফান্তিনো ফিফা বাফুফে নারী উইং বাংলাদেশ ফুটবল ফেডারশন-বাফুফে মাহফুজা আক্তার কিরণ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর