Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রোনালদিনহো কারামুক্ত


৮ এপ্রিল ২০২০ ১২:৪৬

৩২ দিন কারাভোগের পর মুক্তি পেয়েছেন ব্রাজিলের বিশ্বকাপজয়ী কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো। মোটা অঙ্কের মুচলেকা দিয়ে কারাগার থেকে মুক্তি পেয়েছেন তিনি। ভুয়া পাসপোর্ট নিয়ে প্যারাগুয়ে প্রবেশ করে ভাইসহ গ্রেপ্তার হয়েছিলেন রোনালদিনহো।

আদালতের রায়ে ছয় মাস জেল হয় ব্রাজিলিয়ান কিংবদন্তির। এসব প্রতারণার মামলায় সাধারণত ছাড় দেয় না প্যারাগুয়ের আদালত। কিংবদন্তি হলেই হয়তো ছাড় পেলেন রোনালদিনহো। তবে পুরোপুরি মুক্তি কিন্তু মিলেনি।

বিজ্ঞাপন

আপাতত প্যারাগুলেরই একটি হোটেলে গৃহবন্দি থাকতে হবে রোনিকে। বিচারকাজ শেষ হলে তবেই ছাড়া পাবেন। আর কারাগার থেকে মুক্তির জন্য প্রায় ১৩ লাখ পাউন্ড মুচলেকা দিয়ে হয়েছে ব্রাজিলিয়ান কিংবদন্তিকে। বাংলাদেশি টাকায় অঙ্কটা প্রায় ১৪ কোটি!

গত মাসের ৬ তারিখে ভাই রাবার্তোকে নিয়ে প্যারাগুয়ে যান রোনালদিনহোক। তাদের পাসপোর্ট জাল ধরা পরে। পাসপোর্টে নিজেদেরকে প্যারাগুয়ের নাগরিক লিখেন রোনালদিনহো ও তার ভাই। ব্রাজিলিয়ান কিংবদন্তি অবশ্য দাবি করেন, একটি প্রতিষ্ঠানের আমন্ত্রণে প্যারাগুয়ে গিয়েছিলেন তারা। আর পাসপোর্টটিও সেই প্রতিষ্ঠানেরই সরবরাহ করা। তবে এসব যুক্তি শোনেনি প্যারাগুয়ের আইন।

গ্রেপ্তার হওয়ার পর থেকেই রোনালদিনহোকে নিয়ে ব্রাজিলিয়ান সমর্থকদের বাড়তি আগ্রহ। কারাগারের কয়েদীদের সঙ্গে ফুটবল খেলে এবং জন্মদিন উদযাপন করে রোনালদিনহোও নিয়মিত খবরের শিরোনাম হচ্ছিলেন।

জেল থেকে মুক্তি জেলে রোনালদিনহো

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর