Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রোনালদোর আহ্বান, ‘দুঃসময়ে সকলে একতাবদ্ধ থাকুন’


১১ এপ্রিল ২০২০ ১৪:০০

বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনাভাইরাসের প্রাদুর্ভাবে এখন পর্যন্ত মৃতের সংখ্যা ছাড়িয়েছে ১ লাখ ২ হাজার আর আক্রানের সংখ্যা ছুঁয়েছে ১৭ লাখে। এর মধ্যে সব থেকে বেশি মৃতের সংখ্যা ইতালিতে। ইউরোপের দেশ হওয়ার স্বত্বেও অন্যান্য দেশের তুলনায় আক্রান্তের এবং মৃতের সংখ্যা পর্তুগালে কিছুটা কম। তবে এমন সময়ে নিজ দেশ পর্তুগাল এবং ইতালির পাশে দাঁড়িয়ে সাহস যোগাচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি ছবি পোস্ট করে সমর্থন জানিয়েছেন নিজ দেশ এবং ইতালির প্রতি। টুইটারের ওই পোস্টে দেখা যায় রোনালদো নিজ দেশ পর্তুগালের পতাকা সম্বলিত একটি মাস্ক পরেছেন এবং আর একটি ছবিতে দেখা যায় ইতালির ছবি সম্বলিত আর একটি মাস্ক পরা রোনালদো।

রোনালদো সাধারণ মানুষকে সাহস যুগিয়ে লিখেছেন, ‘এই সময় আমাদের পুরো বিশ্বের জন্য খুবই কঠিন একটি সময়। আর এই সময়টাতে আমাদের সকলে একত্রিত থাকতে হবে, একে অপরকে সাহায্য করতে হবে। তাই চলো আমরা একে অপরকে সাহায্য করি।’

উল্লেখ্য, কিছু আগেই পর্তুগালের একটি হাসপাতালের আইসিইউ’র জন্য ১ মিলিয়ন ইউরো দান করেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। এবং সেই হাসপাতাল থেকে রোনালদোকে ধন্যবাদ জানিয়ে বিষয়টি নিশ্চিতও করেছিল। আর এও জানিয়েছিল যে ওই আইসিইউ’র নামকরণ করা হবে ক্রিস্টিয়ানো রোনালদোর নামে।

বর্তমানে ইতালির তুরিন ছেড়ে ক্রিস্টিয়ানো রোনালদো নিজ দেশ পর্তুগালে অবস্থান করছেন। এবং লকডাউনের মধ্য দিয়ে সময় পার করছেন।

করোনা মোকাবিলা করোনাভাইরাস ক্রিস্টিয়ানো রোনালদো লড়াইয়ে


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর