Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অসহায়দের জন্য তামিমের অর্থ সহায়তা


১২ এপ্রিল ২০২০ ১৩:৩৫

করোনাভাইরাসের প্রকোপ মোকাবিলায় শুরু থেকেই প্রসংশনীয় উদ্যোগ নিতে দেখা যাচ্ছে বাংলাদেশের তারকা ক্রিকেটারদের। সাকিব আল হাসান, মাশরাফি বিন মুর্ত্তজা, তামিম ইকবাল, রুবেল হোসেনরা শুরু থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে সরব।

দেশে করোনাভাইরাস অল্প পরিসরে বিস্তার নেওয়ার সময় অর্ধেক বেতন সহায়তা দিয়েছিলেন ক্রিকেটাররা। এই উদ্যোগের নেতৃত্ব দেওয়ার জন্য প্রসংশিত হন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। করোনা মোকাবিলায় তামিমকে তারপর আরও বেশ কিছু উদ্যোগ নিতে দেখা গেছে। কাল জানা গেল নতুন এক উদ্যোগের কথা।

করোনায় বড় বিপদে পড়া নিম্ন আয়ের মানুষদের সহায়তার চেষ্টা চালিয়ে যাচ্ছে ‘ফুটস্টেপস’ নামের একটি দাতব্য সংস্থা। বিত্তবানদের কাছ থেকে অর্থ সাহায্য নিয়ে নিম্ন আয়ের মানুষদের জন্য খাবার সামগ্রী বিতরণ করছে সংস্থাটি। এই সংস্থায় মোটা অঙ্কের অর্থ দান করেছেন তামিম।

‘ফুটস্টেপস’ সামাজিক যোগাযোগমাধ্যমে বিবৃতি দিয়ে জানিয়েছে বিষয়টি। তবে তামিম ঠিক কত পরিমাণ অর্থ সহায়তা করেছেন তা উল্লেখ করা হয়নি।

‘ফুটস্টেপস’ বিবৃতিতে বলেছে, ‘আমাদের কেভিড-১৯ পুনর্বাসনের মাধ্যমে সুবিধাবঞ্চিত পরিবারগুলিকে খাদ্য সরবরাহের জন্য ব্যাপক অনুদান প্রদান করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবাল। আমরা তাকে ধন্যবাদ জানাতে চাই। তামিম আমাদের মিশনে যোগ দিয়েছেন এবং আপনিও আমাদের যতটা সম্ভব খাদ্য সংগ্রামী পরিবারগুলিতে পৌঁছাতে এবং তাদের এই মহামারি থেকে বাঁচতে সহায়তা করতে পারেন।’

অর্থ-সহায়তা করোনা মোকাবিল করোনাভাইরাস ক্রিকেটার তামিম ইকবাল খান বাংলাদেশ জাতীক ক্রিকেট দল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর