Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘এবছর তো নয়ই, আগামী এক বছরেও ক্রিকেট নিয়ে সংশয়’


১৩ এপ্রিল ২০২০ ১৫:৫১

করোনাভাইরাসে থমকে আছে পুরো বিশ্ব। স্থবির পুরো বিশ্বের ক্রীড়াঙ্গনও। এর মধ্যেই স্থগিত হয়েছে টোকিও অলিম্পিক, ইউরো, কোপা আমেরিকা এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলও। কবে নাগাদ মাঠে গড়াবে খেলাধুলা না নিয়েও নেই কোনো নির্দিষ্ট সময়সূচী। আর এমনটা আশঙ্কা করে পাকিস্তানি সাবেক গতি তারকা শোয়েব আখতার বলছেন গোটা বিশ্বের পরিস্থিতি এখন যা, তাতে আগামী এক বছরেও ক্রিকেট মাঠে বল গড়ানোর কোনো সম্ভাবনাই নেই।

বিজ্ঞাপন

আইসিসি’র ক্যালেন্ডার অনুয়াযী চলতি বছরের ১৮ অক্টোবর অস্ট্রেলিয়ায় বসার কথা ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপ। আর ১৫ নভেম্বর ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামার কথা ছিল। তবে করোনাভাইরাসের প্রকোপে সে আশায় ক্ষীণ হয়ে আসছে। আর এমন পরিস্থিতিতে বিশ্বকাপ মাঠে না গড়ানোর সম্ভবনাই দেখছেন ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’।

শোয়েব আখতার সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, ‘ভারত-অস্ট্রেলিয়ার মধ্যকার সিরিজটি হবে বলে আমার মনে হয় না। কেবল ভারত-অস্ট্রেলিয়া সিরিজই নয় আমার মনে হয়, আগামী এক বছর ক্রিকেট মাঠে ফেরারই কোনো সম্ভাবনাই নেই। আর এমন পরিস্থিতিতে টি টোয়েন্টি বিশ্বকাপও হবে না বলেই মনে হচ্ছে।’

অবসরের পর নিজের ইউটিউব চ্যানেল নিয়ে বেশ উঠে পড়েই লেগেছেন শোয়েব আখতার। সেখানে শোয়েব আখতার আলোচিত আগের মতোই! নিজের ইউটিউব চ্যানেলে বিভিন্ন বিষয়ে কথা বলে নিয়মিতই আলোচনা ছড়াচ্ছেন পাকিস্তানের সাবেক গতি তারকা। করোনাভাইরাসের প্রদুর্ভাবে চীনের সমালোচনা করেছেন, পাকিস্তানিদের অসচেতনতা নিয়েও ক্ষোভ ঝেড়েছেন। কদিন আগে ভারত-পাকিস্তানের প্রীতি ম্যাচ আয়োজন এবং সেখান থেকে উপার্জিত অর্থ দুঃস্থদের মাঝে বিতরণের প্রস্তাব তুলে আলোচিত হয়েছিলেন শোয়েব।

করোনাভাইরাস করোনায় ক্রিকেট মাঠে ক্রিকেট শোয়েব আখতার

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর