Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় আক্রান্ত হয়ে সাবেক ফুটবলার ও সংগঠকের মৃত্যু


১৭ এপ্রিল ২০২০ ১৯:৪৪

স্পোর্টস করেসপন্ডেন্ট
ঢাকা: মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশের ক্রীড়াঙ্গনের একজন সাবেক ফুটবলার ও সংগঠকের মৃত্যু হয়েছে। ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ লিগের দল রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির ২০ বছর ধরে সহ-সভাপতির দায়িত্বে থাকা হাজী আবুল কাশেম কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। দেশের ক্রীড়াঙ্গনের কোন প্রথম ব্যক্তি এ ভাইরাসে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

গত বুধবার রাত তিনটার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন হাজী কাশেম। মৃত্যকালে এই সংগঠকের বয়স ছিল ৬০ বছর।

ক্লাবের সাধারণ সম্পাদক ইমতিয়াজ হামিদ সবুজ জানান, ‌ঠাণ্ডা-কাশি আর জ্বর নিয়ে গত মঙ্গলবার সকালে ইব্রাহিম কার্ডিয়াকে ভর্তি হন হাজী কাশেম। পরে করোনা পরীক্ষা করা হলে তার পজিটিভ ফল আসে। পরে মঙ্গলবার রাত ১২ টার দিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে তিন ঘণ্টার পর তিনি মারা যান। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়নি। হাসপাতালের নিজস্ব ব্যস্থাপনাতেই এই সংগঠকের দাফন কার্যক্রম সম্পন্ন হয়।

ঢাকার ফুটবলে পরিচিত মুখ হাজী কাশেম। প্রিমিয়ার লিগে রহমতগঞ্জের খেলা দেখতে নিয়মিত মাঠে আসতেন এই সংগঠক। রহমতগঞ্জ এমএফসি ক্লাবের ২০ বছর সংগঠকের দায়িত্ব পালন করা কাশেম ঢাকার ফুটবলেও নিয়মিত খেলেছেন। ক্লাবের হয়ে তৃতীয় বিভাগ ফুটবল খেলেছেন তিনি। এছাড়াও খেলেছেন দ্বিতীয় বিভাগেও। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রহমতগঞ্জ ক্লাব।

সারাবাংলা/জেএইচ

ফুটবল রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি সংগঠক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর