Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২৩ দিনেই শেষ হবে চ্যাম্পিয়নস লিগ!


১৯ এপ্রিল ২০২০ ১৭:০৮

ইউরোপিয়ান ফুটবলের সব থেকে বড় এবং মর্যাদার আসর উয়েফা চ্যাম্পিয়নস লিগ আবারো মাঠে গড়াবে। করোনাভাইরাসের প্রাদুর্ভাবে দ্বিতীয় রাউন্ডের খেলা শেষ করার আগেই স্থগিত ঘোষণা করতে হয় অনির্দিষ্ট কালের জন্য। তবে আলোচনা চলছে আবারো টুর্নামেন্ট মাঠে গড়াবে আগস্ট থেকেই। আর দ্বিতীয় রাউন্ডের বাকি থাকা ম্যাচ থেকে শুরু করে ফাইনাল মাত্র ২৩ দিনের মধ্যেই শেষ করবে ইউরোপের ফুটবলের সর্বোচ্চ সংস্থা উয়েফা।

আন্তর্জাতিক গণমাধ্যম স্কাই স্পোর্ট’র বরাত দিয়ে জানা যায় ঠিক কবে নাগাদ চ্যাম্পিয়নস লিগ মাঠে গড়াবে আর কবে কোন ম্যাচ অনুষ্ঠিত হবে। আগস্টের ৭ থেকে শুরু করে ২৯ আগস্ট ফাইনাল আয়োজনের পরিকল্পনা উয়েফার। যার মানে টিকে থাকা দলগুলোকে প্রতি তিন দিনে খেলতে হবে একটি করে ম্যাচ।

স্কাই স্পোর্ট আরো জানায় দ্বিতীয় রাউন্ড অর্থাৎ রাউন্ড অব-১৬’র বাকি থাকা লিঁও-জুভেন্টাস, রিয়াল মাদ্রিদ- ম্যানচেস্টার সিটি; বার্সেলোনা-নাপোলি, বায়ার্ন মিউনিখ-চেলসি’র মধ্যকার দ্বিতীয় লেগের খেলা অনুষ্ঠিত হতে পারে ৭ ও ৮ আগস্ট। এরপর কোয়ার্টার ফাইনাল প্রথম লেগ ১১-১২ আগস্ট ও দ্বিতীয় লেগ ১৪-১৫ আগস্ট; সেমিফাইনালের সম্ভাব্য তারিখ প্রথম লেগ ১৮-১৯ আগস্ট ও দ্বিতীয় লেগ ২১-২২ আগস্ট।

চ্যাম্পিয়নস লিগের ভবিষ্যৎ নিয়ে আগামী মঙ্গলবার থেকে শুরু করে বৃহস্পতিবার পর্যন্ত টানা কয়েকটি বৈঠকে বসার কথা উয়েফার। স্কাই স্পোর্ট ইতালিয়া দাবি করেছেন ইউরোপের বিভিন্ন দেশের ঘরোয়া লিগগুলো শেষ করার পরই চ্যাম্পিয়ন লিগকে মাঠে ফেরাতে চায় উয়েফা।

আগস্টে উয়েফা চ্যাম্পিয়নস লিগ করোনাভাইরাস নক আউট পর্ব


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর