Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুলিশকে সহায়তা করার আহ্বান তামিমের


২১ এপ্রিল ২০২০ ১৫:২৪

দিন দিন বাড়ছে করোনাভাইরাসের আতঙ্ক। আক্রান্তের সংখ্যার সঙ্গে বাড়ছে লাশের সারিও। এক দেশে আক্রান্তের সংখ্যা কমলে অন্য দেশে বাড়ছে হুঁ হুঁ করে। কোনো প্রকার প্রতিষেধক আবিষ্কার হয়নি বলে রোগ এড়ানোকেই চিকিৎসা বলছেন বিশেষজ্ঞরা। ভাইরাসটি এড়াতে সর্বসাধারণকে জনসমাগম এড়িয়ে ঘরে থাকার পরামর্শ দিচ্ছেন চিকিৎসকরা। কিন্তু সবাই ঘরে থাকতে পারছেন কই!

ছোঁয়াচে রোগ জেনেও আক্রান্তদের কাছাকাছি থেকে চিকিৎসা দিতে হচ্ছে চিকিৎসকদের। সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে রাত দিন সমান করে কাজ করতে হচ্ছে পুলিশ সদস্যদের। ত্যাগী এই মানুষগুলোকে বিশেষ ধন্যবাদ জানালেন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক তামিম ইকবাল। দিন-রাত পরিশ্রম করে যাওয়া পুলিশ সদস্যদের পাশে থাকার আহ্বান জানিয়েছেন তামিম।

বিজ্ঞাপন

বাংলাদেশ পুলিশের ফেসবুক পেজে এক ভিডিও বার্তা দিয়েছেন তামিম। পরে তামিম ইকবালের ফেসবুক পেজেও সেটি শেয়ার করা হয়ে।

ভিডিওতে তামিম বলেছেন, ‘আমাদের প্রিয় বাংলাদেশে এই করোনাভাইরাস পরিস্থিতিতে বাংলাদেশ পুলিশ দিন-রাত কাজ করে যাচ্ছে। সরকারের সব নির্দেশনা অনুসরণ করে তারা হোম কোয়ারেনটাইন এবং লকডাউন নিশ্চিত করছে। মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দিচ্ছে এবং ডাক্তারদের পরিবহনের ব্যবস্থা করছে। যারা মারা যাচ্ছেন তাদের দাফনে সহযোগিতা করছেন এবং আরও অনেক কাজ করছেন। নিজেদের বৈশাখী ভাতা ও এক দিনের বেতন মিলে প্রায় ২০ কোটি টাকা তারা মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছেন। দেশের এই দুঃসময়ে বাংলাদেশ পুলিশ দারুণ সাহসী ও মানবিক ভূমিকা পালন করছে। অনন্য প্রচেষ্টার জন্য আমি বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্যকে ধন্যবাদ জানাই। আশা করি তারা সবসময় এইভাবে মানুষের পাশে থাকবেন। আসুন আমরা সকলে সরকারের নির্দেশনা মেনে চলি, বাসায় থাকি আর পুলিশকে সহায়তা করি।’

বিজ্ঞাপন

উল্লেখ্য, করোনা মোকাবিলায় শুরু থেকেই সরব তামিম। সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত সচেতনতামূলক বার্তা দেওয়ার পাশাপাশি বিভিন্নভাবে বিভিন্ন জায়গায় আর্থিক সহায়তাও দিচ্ছেন বাঁ-হাতি এই তারকা ক্রিকেটার।

করোনাভাইরাস তামিম ইকবাল তামিম ইকবালের আহ্বান পুলিশকে সহায়তা হোম কোয়ারেনটাইন

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর