Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্থগিত নেদারল্যান্ডস-পাকিস্তান সিরিজ


২৩ এপ্রিল ২০২০ ১৪:১৩

ইংল্যান্ডে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে যাওয়ার আগে নেদারল্যান্ডসের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার কথা ছিল পাকিস্তান ক্রিকেট দলের। জুলাইয়ের প্রথমভাগে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সিরিজটি। কিন্তু মাস দুই আগেই জানিয়ে দেওয়া হলো, জুলাইয়ে ওই সিরিজ হচ্ছে না। অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দেওয়া হয়েছে সিরিজটি।

করোনাভাইরাসের প্রকোপ দিনে দিনে বেড়েই চলেছে নেদারল্যান্ডসে। এখন পর্যন্ত দেশটিতে করোনায় আক্রান্ত হয়েছেন প্রায় ৩৫ হাজার মানুষ, মৃত্যের সংখ্যা চার হাজার ছাড়িয়ে গেছে। ভাইরাসটির বর্তমান অবস্থার কারণে আগামী সেপ্টেম্বর পর্যন্ত সব ধরনের পেশাদার খেলাধুলা নিষিদ্ধ করেছে ডাচ সরকার। এমন অবস্থায় ক্রিকেট খেলতে পারবে না বলে জানিয়েছে নেদারল্যান্ডস ক্রিকেট বোর্ড।

বিজ্ঞাপন

এ বিষয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নির্বাহী ওয়াসিম খান বলেন, ‘জুলাইয়ের নেদারল্যান্ডস সফর স্থগিত হয়েছে এটা আমাদের জন্য দুঃখের খবর। তবে বর্তমান পরিস্থিতিতে এটাই সঠিক সিদ্ধান্ত। যে কোনো টুর্নামেন্ট বা ক্রিকেট মানুষের জীবনের চেয়ে বড় নয়।’ দ্রুত দেশটির পরিস্থিতি স্বাভাবিক হোক সেই কামনাও জানিয়েছেন ওয়াসিম।

এ বিষয়ে নেদারল্যান্ডস ক্রিকেট বোর্ডের চেয়ারপার্সন বেটি টিমার বলেন, ‘এটা খুবই হতাশার, যে আমরা পুরো গ্রীষ্মে আর ক্রিকেট আয়োজন করতে পারব না। তবে খোলোয়াড়, স্টাফ এবং দর্শকদের স্বাস্থ্যই মূল প্রাধান্য আমাদের কাছে। আশা করছি সবকিছু দ্রুতই নিয়ন্ত্রণে আসবে এবং পরবর্তী খেলাগুলো যথাযথভাবে পরিচালনা করতে পারব।’

করোনা মোকবিলা করোনাভাইরাস নেদারল্যান্ডস-পাকিস্তান সিরিজ স্থগিত

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর