Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রোনালদিনহোকে অপরাধী মানেন না ম্যারাডোনা


২৬ এপ্রিল ২০২০ ১২:৫৯

ফুটবল ক্যারিয়ারে জিতেছেন সম্ভাব্য সবকিছুই। আর নিজেকে নিয়ে গেছেন অনন্য এক উচ্চতায়। তবে এর সঙ্গে জড়িয়েছেন নানান বিতর্কেও। আর তাই তো ক্যারিয়ারের সেরা সময়টা দীর্ঘতর হয়নি আশানুরূপ। ক্যারিয়ারে ফর্মের তুঙ্গে থাকাকালীনও বিতর্কে জড়িয়েছিলেন রোনালদিনহো। যা তার সোনালী ক্যারিয়ারে খুব প্রভাব ফেলেছিল। বুটজোড়া তুলে রাখলেও বিতর্ক পিছু ছাড়েনি দিনহোর।

গত মার্চে অবৈধ পাসপোর্ট নিয়ে প্যারাগুয়েতে প্রবেশকালে গ্রেপ্তার হয়েছিল রোনালদিনহো আর তার ভাই। এরপর অবশ্য ছাড়া পেয়েছেন চলতি মাসে। তবে সাবেক ব্রাজিলিয়ান কিংবদন্তির পাশে এসে দাঁড়ালেন মহানায়ক ডিয়েগো ম্যারাডোনা। তবে আর্জেন্টাইন এই কিংবদন্তীকে নিয়েও নেই বিতর্কের শেষ।

ম্যারাডোনা রোনালদিনহোর পক্ষে সমর্থন জানিয়ে বলেছেন, ‘রোনালদিনহোর সঙ্গে যা হয়েছে তা আমাকে খুব ব্যথিত করেছে। সে অপরাধী নয়, সে কেবল কাজের জন্য গিয়েছিল। তার একমাত্র দোষ হচ্ছে সে একজন আইডল। সে আমার বন্ধু এবং আমি তাকে মৃত্যুর আগ পযর্ন্ত সমর্থন করে যাবো।’

প্যারাগুয়ের জেল থেকে ছাড়া পেলেও মুক্তি পাননি রোনি। তার বিরুদ্ধের মামলা শেষ না হওয়া পর্যন্ত প্যারাগুয়ের একটি হোটেলে গৃহবন্দী হয়েই থাকতে হচ্ছে বার্সেলোনার সাবেক এই কিংবদন্তীকে।

অপরাধী নয় ডিয়েগো ম্যারাডোনা নির্দোষ রোনালদিনহো রোনালদিনহো


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর