Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বেতনের অর্থ দান করার পরামর্শ চেলসি’র ফুটবলারদের


২৬ এপ্রিল ২০২০ ১৬:৫৯

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে ক্রীড়াঙ্গন স্থবির হয়ে যাওয়ার কারণে আর্থিক ক্ষতির মুখে পড়েছে সকল ক্রীড়া সংস্থা গুলো। এর বাইরে নয় ফুটবল ক্লাবগুলোও। মাঠে খেলা না গড়ানোয় বেশ লোকসান গুণতে হচ্ছে ইউরোপের ফুটবল ক্লাবগুলোকে। আর লোকসান কমাতে তাই ফুটবলারদের থেকে শুরু করে ক্লাব কর্মকর্তাদের বেতন কাটতে শুরু করেছে ক্লাবগুলো। তবে এত কিছুর মাঝেও বিপরীত পথে হাটছে লন্ডনের ক্লাব চেলসি। অন্যান্য ক্লাবের মতো তারা ফুটবলারদের বেতন কাটার কথা তো ভাবছেই না বরংচ ক্লাবের নিজেদের টাকায় আরো সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে অসহায়দের দিকে। আর ফুটবলারদের পরামর্শ দিয়েছে বেতনের টাকা থেকে যেন নিজ নিজ জায়গা থেকে সকলকে সাহায্য করে।

বিজ্ঞাপন

মহামারির এই সময়টাতে ইংলিশ প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ সকল ক্লাবকে পরামর্শ দিয়েছে খেলোয়াড়দের বেতনের ৩০ শতাংশ কেটে নেওয়ার জন্য। যাতে করে আর্থিক ক্ষতি পুষিয়ে উঠতে পারে ক্লাবগুলো। এই এই রাস্তায় হাটছেন না চেলসির রাশিয়ান ধনকুবের রোমান আব্রামোভিচ। ক্লাবের ফুটবলারদের বেতনের মাত্র ১০ শতাংশেরও কম অর্থ কাটছে ক্লাবটি।

এক বিবৃতিতে চেলসির পক্ষ থেকে জানানো হয়, ‘আমরা আমাদের দলের সকলের প্রতি কৃতজ্ঞ যে সবাই নিজ নিজ জায়গা থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। সব খেলোয়াড়রা নিজ নিজ দেশে সাহায্য করছে আর সেই সঙ্গে ন্যাশনাল হেলথ সার্ভিসকেও সাহায্য করছে। আমরা আমাদের পুরুষ দলকে জানাতে চাই যে তারা যেন বিভিন্ন সংস্থায় সাহায্য অব্যাহত রাখে।’

এবং সেই সঙ্গে চেলসির পক্ষ থেকে আরো জানানো হয় যে তাদের ক্লাব যুক্তরাজ্য সরকারের অর্থ সহায়তা গ্রহণ করবে না। এবং ৩০ জুন পর্যন্ত সকল কর্মকর্তাদের বেতন সম্পূর্ণভাবেই প্রদান করবে।

কমাবেনা ক্লাব চেলসি বেতন বেতনের অর্থ সাহায্যে প্রদান

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর