Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গণমাধ্যমের মিথ্যা খবরে ক্ষুব্ধ ভিলিয়ার্স


৩০ এপ্রিল ২০২০ ০২:৫৬

এবি ডি ভিলিয়ার্সকে দক্ষিণ আফ্রিকার অধিনায়ত্বের প্রস্তাব দিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড, এই ব্যাটসম্যানকে বরাত দিয়ে এমন সংবাদ বুধবার এসেছে কয়েকটি গণমাধ্যমে। এই সংবাদ সত্য নয় বলে জানিয়েছেন দক্ষিণ আফ্রিকার ইতিহাসের অন্যতম সেরা এই ব্যাটসম্যান। গণমাধ্যমের এমন সংবাদে যারপরনাই ক্ষুব্ধ হয়েছেন ভিলিয়ার্স।

দক্ষিণ আফ্রিকার অধিনায়ত্বে ফিরছেন ভিলিয়ার্স এমন তথ্য দিয়ে বুধবার কয়েকটি গণমাধ্যম সংবাদ প্রচার করেছে। স্টার স্পোর্টসের ‘ক্রিকেট কানেক্টেড’ অনুষ্ঠানে আড্ডা দিয়ে ডি ভিলিয়ার্স দক্ষিণ আফ্রিকার অধিনায়কত্বের প্রস্তাব পেয়েছেন বলে দাবি করা হয়েছে সংবাদমাধ্যমগুলোতে।

পরে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে দক্ষিণ আফ্রিকার সাবেক এই অধিনায়ক জানান, খবরটি সত্য নয়।

ভিলিয়ার্স তার টুইটার অ্যাকাউন্টে ক্ষুব্ধ প্রকাশ করে জানান, ‘প্রতিবেদনে বলা হচ্ছে, ক্রিকেট দক্ষিণ আফ্রিকা আমাকে প্রোটিয়াদের নেতৃত্ব দিতে বলেছে। এটি সত্য নয়। এই সময়ে কোনটা বিশ্বাস করবেন, তা বোঝা কঠিন। অদ্ভূত সময়। সবাই নিরাপদে থাকুন।’

দুই বছর আগে মে মাসে সবাইকে চমকে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নেন ডি ভিলিয়ার্স। তবে গেল বছরের ডিসেম্বরে প্রোটিয়া বাহিনীতে রদবদল হয় কিছু। মার্ক বাউচার কোচ হয়ে আসার পর ভিলিয়ার্সের দলে ফেরার গুঞ্জন শুরু হয়। সেই পালে হাওয়া দিয়েছিলেন ‘মি. ত্রিসিক্সটি’ নিজেই। টি-টুয়েন্টি বিশ্বকাপ যতই এগিয়ে আসছিল সেই গুঞ্জন মাথা চাড়া দিয়ে উঠছিল। তবে করোনাভাইরাসের কারণে ভিলিয়ার্সের ফেরাটা শঙ্কাটা আরো ঘনীভূত করেছে।

এদিকে আজ টুইটারে যেন ক্ষুব্ধই দেখা গেল ভিলিয়ার্সকে। স্পষ্ট করে বলে দিয়েছেন দক্ষিণ আফ্রিকা থেকে প্রস্তাবের খবর সত্য নয়। ফেরাটাও কী তাহলে অনিশ্চিত!

করোনা ডি ভিলিয়ার্স দক্ষিণ আফ্রিকা প্রোটিয়া


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর