Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গেইলের কথায় কষ্ট পেয়েছেন সারওয়ান


১ মে ২০২০ ১৯:৫৩

কদিন আগে সাবেক সতীর্থ রামনরেশ সারওয়ানকে রীতিমতো ধুয়ে দিয়েছেন ক্রিস গেইল। সিপিএলের দলে চুক্তি হারানোর কারণে সারওয়ানকে বর্তমান করোনাভাইরাসের চেয়েও খারাপ বলেছেন গেইল। কিন্তু সারওয়ান বলছেন তার বিরুদ্ধে গেইলের তোলা অভিযোগ পুরোপুরি মিথ্যা। গেইলের ওই কথায় বড় ধাক্কা খেয়েছেন তিনি।

গেইল-সারওয়ানের মধ্যে বন্ধুত্ব অনেক দিনের। অনূর্ধ্ব-১৯ পর্যায় থেকে এক সঙ্গে খেলেছেন দুজন। এক সঙ্গে জুটি বেঁধে কতো ম্যাচ জিতিয়েছেন তার ইয়ত্তা নেই। সময়ের বিবর্তনে গেইল এখনো খেলে যাচ্ছেন, কিন্তু ওদিকে পুরোদমে কোচ বনে গেছেন ৩৯ বছর বয়সী সারওয়ান। সিপিএলের দল জ্যামাইকা তালওয়াশের সহকারী কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন। গেইল-সারওয়ানের মধ্যে ঝামেলাটা বেঁধেছে সেখানেই।

দু’বছর পর গত মৌসুমে তালাওয়াশের সঙ্গে নতুন চুক্তি করেন গেইল। কিন্তু মৌসুম শেষ হতেই তাকে ছেটে ফেলা হয়। গেইল মনে করছেন, এর পেছনে দলটির সহকারী কোচ সারওয়ানের ভুমিকা আছে। তোপ দেগেছেন সেই কারণেই।

সারওয়ান বলছেন, গেইলের দাবি পুরোপুরি মিথ্যা, ‘আমি জানাতে চাই সুনির্দিষ্টভাবে জ্যামাইকা তালওয়াসের দল গঠন ও সিদ্ধান্ত প্রক্রিয়ার সঙ্গে আমি কোনোভাবেই যুক্ত নই। ২০২০ সিপিএলে গেইলকে তারা রাখবে কি রাখবে না, এ বিষয়ে আমার কোনো বক্তব্যই ছিল না। নিজের ভিডিওতে গেইল অনেকগুলো মানুষকে মিথ্যে অপবাদ দিয়েছে। তবে আমাকেই লক্ষ্য করে সে বেশিরভাগ কথা বলেছে। গেইল যা বলেছে, সেটি মিথ্যে অপবাদ।’

গেইল ওইভাবে আক্রামন করবেন, বিশ্বাসই করতে পারছেন না সারওয়ান, ‘আন্তর্জাতিক ক্যারিয়ারের শুরু থেকেই গেইলের সঙ্গে খেলছি। আমি সব সময়ই বলে এসেছি, সে দুর্দান্ত এক প্রতিভা। সবচেয়ে বড় কথা গেইল আমার ভালো বন্ধু। কিন্তু আমার সম্পর্কে সে যা যা বলেছে, সেগুলো আমার জন্য বড় ধাক্কাই হয়ে এসেছে।’

এর আগে জামাইকা তালাওয়াশের পক্ষ থেকেও এক বিবৃতিতে বলা হয়েছে, রামনরেশ সারওয়ানকে নিয়ে গেইলের তোলা অভিযোগ সত্য নয়। মালিকপক্ষের সিদ্ধান্তের ভিত্তিতেই বাদ দেওয়া হয়েছিল গেইলকে।

ক্রিস গেইল সারওয়ান


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর