Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিপদগ্রস্ত ১৯ নারী ফুটবলারসহ ২০০ পরিবারের পাশে তপু


১ মে ২০২০ ২১:৪৭

স্পোর্টস করেসপন্ডেন্ট
ঢাকা: করোনাভাইরাসের কারণে থমকে গেছে সবকিছু। সব খেলাধুলা বন্ধ। আয় রোজগারের উৎসের পথ বন্ধ অনেক ফুটবলারের। থেমে নেই কষ্ট। এই কঠিন সময়ে বিপদগ্রস্ত ফুটবলারদের পাশে দাঁড়িয়েছেন জাতীয় ফুটবল দলের ডিফেন্ডার তপু বর্মণ। ফুটবলার ছাড়াও আরও ২০০ পরিবারের পাশে দাঁড়িয়েছেন এই ফুটবলার।

নিজ জেলা নারায়ণগঞ্জের জিমখানার আলাউদ্দিন খান স্টেডিয়ামে নারীদের এক ফুটবল একাডেমির বিপদগ্রস্ত ১৯ ফুটবলারদের পাশে দাঁড়িয়েছেন তপু।

তাদের সহযোগিতার মাধ্যমে মানবিক উদ্যোগে এগিয়ে এসেছেন কিংসের এই ডিফেন্ডার। আজ শুক্রবার দুপুরে এই ফুটবলারদের পরিবারের জন্য দুই সপ্তাহের খাদ্যসামগ্রী তুলে দিয়েছেন তিনি।

এছাড়াও জেলার আরও ২০০ দুস্থ পরিবারের পাশে দাঁড়িছেন তপু। এক সপ্তাহের খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন তিনি।

এ বিষয়ে তপু বর্মণ তার ফেসবুক একাউন্টে লিখেছেন, বাফুফের হাসান ভাইয়ের (বাফুফের কম্পিটিশন বিভাগের সহকারী প্রধান হাসান মাহমুদ) মাধ্যমে প্রথম এই বিষয়ে জানতে পারি। ভাবছিলাম কিছু করা যায় কি না। তাদের পাশে দাঁড়াতে পেরে ভাল লাগছে।’

চাল, ডাল, আটা, লবণ, তেল, পেয়াজসহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে ফুটবলারদের হাতে তুলে দিয়েছেন তপু। এক ফুটবলার তপুকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘এই সময়ে তপু বর্মণ ভাইয়া আমাদের সহযোগিতা করেছেন। অনেক অনেক ধন্যবাদ।

তাছাড়া জেলার সিদ্ধিরগঞ্জে স্থানীয় ওয়ার্ড কমিশনারের মাধ্যমে ২০০ পরিবারের এক সপ্তাহের খাদ্যসামগ্রী কেনার অর্থ সহায়তা করেছেন এই ফুটবলার।

সারাবাংলা/জেএইচ

করোনা খাদ্য সামগ্রী তপু বর্মণ নারী ফুটবলার মানবিক সাহায্য


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর