Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আত্মহত্যা করার কথা ভেবেছিলেন শামি


৩ মে ২০২০ ১৩:২৫

ভারতের দুর্দান্ত টেস্ট স্কোয়াডের অন্যতম সদস্য মোহাম্মদ শামি। টানা কয়েক বছর ধরে পেস ডিপার্টমেন্টে আগুন ঝরা বোলিং করছেন তিনি। তবে ক্যারিয়ারের অন্ধকার সময়ও পার করেছেন একটা সময়। রোহিত শর্মার সঙ্গে ইনস্টাগ্রাম লাইভ আড্ডায় যোগ দিয়ে জানালেন নিজের জীবনের অন্ধকার সময়ের কিছু কথা। শামি জানিয়েছেন তিন তিনবা আত্মহত্যা করতে চেয়েছিলেন তিনি।

শামি বলছেন, ‘২০১৫ বিশ্বকাপে আমি চোট পেয়েছিলাম। তারপরে পড়ায় ১৮ মাস লাগে পুরোপুরি সুস্থ হতে। ওই সময়টা আমার জীবনের সবচেয়ে যন্ত্রণার। প্রচণ্ড চাপের মধ্যে ছিলাম আমি। এরপরে যখন খেলা শুরু করি তখন ব্যক্তিগত সমস্যাতেও জড়িয়ে পড়ি। ওই সময় যদি পরিবারকে পাশে না পেতাম, তা হলে ফিরে আসতে পারতাম না। আমি তো তিন বার আত্মহত্যা করার কথাও ভেবেছিলাম।’

বিজ্ঞাপন

২০১৫ বিশ্বকাপে চোট নিয়েও খেলেছিলেন শামি। আর এরপরেই ইনজুরি জেকে বসে তার হাটুতে। শেষ পর্যন্ত ১৮ মাস ধরে ইনজুরির বিরুদ্ধে লড়াই করে জয় ছিনিয়ে নেন শামি। এরপর ২০১৮ সালে অস্ট্রেলিয়া সিরিজে আবারো নিজেকে ফিরে পান এই পেসার। এরপর টানা প্রায় দুই বছর দুর্দান্ত ছন্দে ভারতীয় পেস ডিপার্টমেন্টের হয়ে খেলেছেন শামি। দুই বছর আগে স্ত্রী হাসিন জাহানের সঙ্গে পারিবারিক কলহের জের ধরে আদালত পর্যন্তও গড়িয়েছিল মামলা।

আত্মহত্যা ভারতীয় ক্রিকেটার ভারতীয় পেসার মোহাম্মদ শামি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর