Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুঃস্থদের জন্য বিসিবি’র ১৫ হাজার প্যাকেট ত্রাণ


৯ মে ২০২০ ১৯:০৫

করোনাকালে শুধুই অসচ্ছল ক্রিকেটার ও স্বল্প আয়ের বোর্ড কর্মচারিদের পাশে দাঁড়িয়েই ক্ষান্ত থাকেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি, সহযোগিতার হাত প্রসারিত করেছে বিভিন্ন জেলা ও বিভাগের অসহায় মানুষের প্রতিও। করোনা এদেশে প্রাদুর্ভাব ছড়ানোর পর থেকে এই পর্যন্ত প্রায় ১৫ হাজার প্যাকেট ত্রাণ দিয়েছে লাল সবুজের ক্রিকেটের সর্বোচ্চ এই প্রশাসন। এখানেই শেষ নয়, সামনের দিনগুলো আরো ত্রাণ বিতরণের ইচ্ছেও তাদের আছে।

বিজ্ঞাপন

১৫ হাজার প্যাকেট ত্রাণের মধ্যে আছে দৈনন্দিন খাদ্য সামগ্রী ও সাবান। শনিবার (৯ মে) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে খবরটি নিশ্চিত করেছে বিসিবি।

বিসিবি জানিয়েছে, কোভিড-১৯ রোগে সৃষ্ট অর্থনৈতিক পরিস্থিতিতে খাদ্য ও সাাবান সম্বলিত প্যাকেট দেশ জুড়ে বিতরণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। এই পর্যন্ত ১৫ হাজার প্যাকেট ত্রাণ বিভিন্ন জেলা ও বিভাগে বিতরণ করা হয়েছে। এবং সামনে আরো করা হবে।

বলা বাহুল্যই হবে যে, গত পরশু মানিকগঞ্জের অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে বিসিবি’র ত্রাণ বিতরণ করেছেন জেলার ১ আসনের এমপি ও সাবেক অধিনায়ক নাইমুর রহমান দুর্জয়।

এদিকে সিলেটের অসহায় মানুষের মধ্যে বিসিবি’র ত্রাণের প্যাকেট পৌঁছে দিয়েছেন বিভাগটির ক্রীড়া সংস্থার প্রধান ও বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।

করোনায় সৃষ্ট স্থবির অর্থনৈতিক পরিস্থিতিতে দেশের ক্রিকেটাঙ্গনের সকল অসচ্ছল ক্রিকেটারের প্রতিই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সেটা হোক ছেলে কি মেয়ে। বাদ যাননি ক্রিকেট বোর্ডের অপেক্ষাকৃত কম বেতন ভোগী কর্মচারিরাও। এরপর গেল ৩ মে দেশের ৭৬ ক্লাবের জন্য বিশেষ উপহার পাঠিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

১৫ হাজার প্যাকেট টপ নিউজ ত্রাণ সহযোগিতা দুস্থদের পাশে বিসিবি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর