Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রিমিয়ার লিগ নিয়ে বাফুফের জরুরি বৈঠক বাতিল


৯ মে ২০২০ ২০:২০

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বাদশ আসরের ভাগ্যে কি থাকছে সেটা নিয়ে শনিবার (৯ মে) জরুরি বৈঠক ডাকা হয়েছিল। সেই বৈঠক বাতিল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। এতে লিগ নিয়ে যে কোনো সিদ্ধান্তই ঝুলে গেল।

জরুরি বৈঠক বাতিল হওয়ায় প্রিমিয়ার লিগ নিয়েও এখন আপাতত কোনো সিদ্ধান্তে পৌঁছাতে পারছে না ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি।

লিগ বাতিলের কারণ হিসেবে বাফুফে থেকে জানানো হয়- প্রাথমিকভাবে বৈঠকের সিদ্ধান্ত হলেও কোভিড-১৯ কে বিবেচনায় রেখে এটা বাতিল করা হয়েছে। পরিস্থিতি ঠিক হলে ছুটির পর বৈঠক করা হবে।

করোনাভাইরাসের কারণে গত দুই মাস থেকে বল মাঠে গড়ায়নি। সবশেষ ১৩ মার্চ হয়েছিল লিগের ম্যাচ। মাঝে লিগ বাতিলের পক্ষে অবস্থান নেয় ক্লাবগুলো। অন্যদিকে ক্লাবগুলোর ক্ষতির কথা মাথায় রেখে বিদেশিদের বাদ দিয়ে শুধু স্থানীয়দের নিয়ে লিগ চালু রাখার বিষয়টিও উঠে। শুরু হয় তর্ক-বিতর্ক।

এদিকে লিগ না হলে করোনা পরিস্থিতি ঠিক হওয়ার পরপরই আছে জাতীয় দলের বিশ্বকাপ বাছাইপর্ব। এ জন্য খেলোয়াড়রা লিগ বাতিলের বিপক্ষে অবস্থান নিয়েছিলেন। অর্থাৎ লিগ চালু থাকুক চেয়েছেন ফুটবলাররা। এর মধ্যে জরুরি বৈঠকের সিদ্ধান্ত বাতিল হলো।

করোনা পরিস্থিতি ঠিক না হওয়া পর্যন্ত এই ক’দিনে কী করবে ক্লাবগুলো বা এর মাঝে কোন অবস্থানে থাকবে ফেডারেশন সেগুলো স্পষ্ট হয়নি।

জরুরি বৈঠক বাতিল বাফুফে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বাংলাদেশ ফুটবল ফেডারেশন লিগ


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর