Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজশাহী মেয়র ও ডিসি’র তহবিলে মাস্টার্স ক্রিকেটের ২ লাখ টাকার চেক


১১ মে ২০২০ ১২:৫৩

করোনাকালে মাশরাফি, সাকিব, তামিম, মুশফিকদের মতো বসে নেই বাংলাদেশ ক্রিকেটের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটও। প্রাণঘাতী করোনাভাইরাসের প্রভাবে দেশের স্থবির অর্থনীতিতে নিজ জেলা রাজশাহীর দুঃস্থ খেলোয়াড়দের প্রতি বাড়িয়ে দিয়েছেন সহযোগিতার হাত। অবশ্য তিনি একা নন, মহতী এই উদ্যোগে তার সঙ্গে আছেন এমসিসি (মাস্টার্স ক্রিকেট কার্নিভাল) রাজশাহীর আরো প্রায় ২৪৯ জন। করোনা প্রাদুর্ভাব ছড়ানোর শুরু থেকেই ক্রিকেটার ও অন্যান্য ডিসিপ্লিনের অসহায় ক্রীড়াবিদদের হাতে তুলে দিয়েছেন খাদ্যসামগ্রীর প্যাকেট।

বিজ্ঞাপন

সেই ধারাবাহিকতায় এবার রাজশাহী সিটি মেয়র এ. এইচ. এম. খায়রুজ্জামান লিটনের তহবিলে দিলেন ১ লাখ টাকার চেক। তবে শুধু মেয়রকেই নয়, কর্মহীন মানুষের মুখে খাবার তুলে দিতে জেলা প্রশাসক মোহাম্মদ হামিদুল হকের হাতেও ১ লাখ টাকার চেক তুলে দেন মাস্টার ক্রিকেট কার্নিভাল আহবায়ক খালেদ মাসুদ পাইলট।

রোববার (১০ মে) ১ লাখ করে মোট ২ লাখ টাকার চেক দু’টি নগরীর দুই অভিভাবকের হাতে তুলে দেন লাল সবুজের ক্রিকেটের সাবেক এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

খবরটি তিনি নিজেই সারাংবাংলাকে নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, তিন দফায় মাস্টার্স ক্রিকেট কার্নিভাল এমসিসি ১০০ জন ক্রিকেটার, ৪০ জন ফুটবলার, ১৫ জন ভলিবল খেলোয়াড়, ১০ জন হকি খেলোয়াড়, ২০ জন বক্সার, ১০ জন জুডো খেলোয়াড় ও ১০ জন কারাতে খেলোয়াড়সহ গ্রাউন্ডসম্যানদের মাঝে রমজানে উপহার (খাদ্য দব্য ও নিত্য প্রয়োজনী সামগ্রীর প্যাকেট) বিতরণ করে।

যেখানে ছিল ১০ কেজি চাল, ২ কেজি আটা, ২ কেজি ছোলা, ২ কেজি ডাল, ২ কেজি চিনি, ২ কেজি তেল, ২ কেজি পেয়াজ, ৪ কেজি আলু, ১ কেজি লবন, ৫০০ গ্রাম লাচ্চা সেমাই ও একটি করে সাবান।

২ লাখ টাকা তহবিলে দান বাংলাদেশ ক্রিকেটার মাস্টার্স ক্রিকেটের রাজশাহী মেয়র

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর