Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জার্মান কাপের নতুন সূচি ঘোষণা


১২ মে ২০২০ ১৫:০২

জার্মানিতে পুনরায় ফুটবল শুরু হওয়া নিয়ে বেশ আলোচনা সমালোচনা চলছে। চলতি মে মাসের ৯ তারিখ থেকে জার্মানির শীর্ষ ফুটবল লিগ বুন্দেসলিগা শুরুর কথা শোন যাচ্ছিল। পরে কয়েকজন ফুটবলার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পড়লে ওই সময়ে লিগ শুরু করা হয়নি। এরপরে ১৬ মে থেকে পুনরায় লিগ শুরুর ঘোষণা দেওয়া হয়েছে। এদিকে, ১৬ তারিখেও বুন্দেসলিগা শুরু হবে কিনা তা নিয়ে সন্দিহান অনেকেই। এমন তালবেতাল অবস্থার মধ্যেই জার্মান কাপের সময়সূচিও ঘোষণা করা হলো।

আগামী জুলাইয়ের ৮ তারিখে অনুষ্ঠিত হবে জার্মান কাপের ফাইনাল। সেমিফাইনাল অনুষ্ঠিত হবে জুনের ৯ ও ১০ তারিখে। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে জার্মান ফুটবল অ্যাসোসিয়েশন (ডিএফবি)। প্রথম সেমিফাইনালে বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে ফ্রাঙ্কফুর্ট। দ্বিতীয় সেমিতে বায়ার লেভারকুসেনের মুখোমুখি হবে সারব্রুকেন।

তবে সবগুলো খেলাই অনুষ্ঠিত হবে দর্শকশূন্য স্টেডিয়ামে। এর আগে জানানো হয়েছিল, জার্মান বুন্দেসলিগার ম্যাচগুলোও অনুষ্ঠিত হবে দর্শকশূন্য স্টেডিয়ামে।

জার্মান ফুটবল লিগ কর্তৃপক্ষের পক্ষ থেকে বলা হয়েছে, ম্যাচের সময় তিন স্তরে মাঠে সর্বোচ্চ ৩০০ জন উপস্থিত থাকতে পারবেন। প্রথম স্তরে দুই ক্লাবের খেলোয়াড়, রেফারি, কোচিং স্টাফ ও বল বয়রা থাকবেন।

জার্মান কাপ ডিএফবি পোকাল নতুন সময়সূচী


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর