Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাকিব-শিশিরের ‘জান্নাত’


১২ মে ২০২০ ২০:২৫

সব ধরনের ক্রিকেট থেকে ছয় মাসেরও বেশি সময় ধরে নিষিদ্ধ আছেন সাকিব আল হাসান। নিষেধাজ্ঞার মধ্যেই দেখছেন পৃথিবীর অসহায় হয়ে পড়া। করোনাভাইরাসের কারণে পুরো পৃথিবীই এখন স্তমিত। তবে এর মধ্যেই জীবনের বড় এক সুসংবাদ পেয়ছেন সাকিব। গত ২৪ এপ্রিল শুক্রবার দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হয়েছেন বাংলাদেশের ইতিহাস সেরা এই অলরাউন্ডার।

ফেইসবুকে মেয়ের জন্মের সংবাদ নিজেই জানিয়েছিলেন সাকিব। নামও জানিয়েছিলেন ফেইসবুকের মাধ্যমেই। সাকিব তার দ্বিতীয় কন্যার নাম রেখেছেন ইরাম হাসান। ইরাম অর্থ জান্নাত।

সামাজিক যোগাযোগমাধ্যমের সাহায্যে ভক্তদের সঙ্গে নতুন অতিথিকে পরিচয়ও করিয়ে দিয়েছিলেন। দুদিন আগে একটি ছবি রীতিমতো ঝড় তোলে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। ছবিতে দেখা যায়, নবজাতককে কোলে নিয়ে আছেন সাকিবের বড় মেয়ে আলাইনা হাসান অব্রি। দু’পাশে হাসিমুখে সাকিব ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশির।

মঙ্গলবার (১২ মে) বিকেলে ফেসবুকে আরো একটি ছবি পোস্ট করেছেন সাকিব। ছবিতে দেখা যাচ্ছে, হাসিমুখে নতুন অতিথিকে কোলে নিয়ে আছেন সাকিব। সাথে হাসিমুখে স্ত্রী শিশির।

সাকিব ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের সন্তান ইরাম, আমাদের জান্নাত। সকল প্রসংশা পবিত্র আল্লাহ তায়ালার জন্য।’

সন্তানসম্ভবা স্ত্রী উম্মে আহমেদ শিশিরের পাশে থাকতে গত মার্চের শেষভাগে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছিলেন সাকিব। করোনাভাইরাসের কারণে ১৪ দিন স্বেচ্ছা হোম কোয়ারেনটাইনে থাকার পর পরিবারের সঙ্গে যুক্ত হয়েছিলেন সাকিব। পরিবারের সঙ্গে এখন যুক্তরাষ্ট্রের উইসকনসিন রাজ্যের ম্যাডিসন শহরে আছেন দেশ সেরা ক্রিকেটার।

উম্মে আহমেদ শিশির সাকিব আল হাসান সাকিব কন্যা জান্নাত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর