Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনা মোকাবিলায় যোদ্ধাদের রুবেলের স্যালুট


১৩ মে ২০২০ ১৩:১৭

মহামারী আকার ধারন করা করোনাভাইরাসের ভ্যাকসিন বা প্রতিষেধক এখনো আবিস্কার হয়নি। ফলে আক্রান্ত না হওয়াকেই চিকিৎসা বলছেন বিশেষজ্ঞরা। ঘরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে সর্বসাধারণকে। কিন্তু সবাই ঘরে থাকতে পারছেন কই! আক্রান্ত হওয়ার শঙ্কা নিয়েও রোগীদের চিকিৎসা দিয়ে যাচ্ছেন চিকিৎসকরা, নিরাপত্তা নিশ্চিতে দিন রাত কাজ করে যাচ্ছেন পুলিশ সদস্যরা, সব খবর জনসাধারণের কাছে পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন সাংবাদিকগণ। করোনাভাইরাস মোকাবিলায় সম্মুখে যুদ্ধ করে যাওয়া এই সকল পেশার মানুষদের স্যালুট জানিয়েছেন জাতীয় ক্রিকেট দলের তারকা পেসার রুবেল হোসেন।

বিজ্ঞাপন

করোনার এই দুর্যোগকালীন সময়ে রুবেল শুরু থেকেই সরব। সামাজিক যোগাযোগমাধ্যমে সচেতনতামূলক বার্তা দিয়ে যাচ্ছেন। দুঃস্থদের ত্রাণ ও স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা সামগ্রী দিয়েও অনেকবার খবরের শিরোনাম হয়েছেন অভিজ্ঞ ক্রিকেটার। মঙ্গলবার রাতে ভিডিও বার্তায় করোনাযুদ্ধে লড়ে যাওয়া বিভিন্ন পেশার মানুষকে ধন্যবাদ জানাতেও ভুললেন না রুবেল।

ভিডিওবার্তার ক্যাপশনে লিখেছেন, ‘দেশকে রক্ষা করার জন্য আপনাদের এই ত্যাগ আমরা কোনোদিন ভুলবো না।’

ভিডিওতে রুবেল বলেন, ‘আজ আমাদের দেশ একটি ভয়াবহ মুহূর্ত পার করছে। এ সংকটময় মুহূর্তে যে সকল যোদ্ধারা তাদের পরিবার, সন্তান, পিতা-মাতা, স্ত্রীর কথা চিন্তা না করে সামনে থেকে আমাদের এ দেশকে রক্ষা করার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, তাদের আমার অন্তরের অন্তঃস্থল থেকে জানাই স্যালুট।’

রুবেল যোগ করেন, ‘আমি ধন্যবাদ জানাই বাংলাদেশের সকল চিকিৎসক, নার্স, পুলিশ, আর্মি, সাংবাদিকসহ সকল যোদ্ধাদের যারা দেশের জন্য এত বড় ত্যাগ স্বীকার করছেন। আপনাদের এই ত্যাগ আমরা কোনোদিন ভুলবো না। ধন্যবাদ সবাইকে। ভালো থাকবেন।’

উল্লেখ্য, এখন পর্যন্ত দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৬ হাজার ৬শ ৬০ জন মানুষ। মারা গেছেন ২৫০ জন, আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩ হাজার ১৪৭ জন মানুষ।

করোনামোকাবিলা জাতীয় ক্রিকেট দল বাংলাদেশ ক্রিকেট রুবেল হোসেন স্যালুট

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর