Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আরো এক সাবেক ক্রিকেটার করোনায় আক্রান্ত


১৫ মে ২০২০ ১২:৫৮

গত মঙ্গলবার সাবেক যুবা ক্রিকেটার আশিকুর রহমান মজুমদার দেশের প্রথম ক্রিকেটার হিসেবে করোনায় আক্রান্ত হন। তারপর শুক্রবার (১৪ মে) জানা গেল আরো এক সাবেক ক্রিকেটার সজিব দাস করোনায় আক্রান্ত। সজিব এক সময়ে ঢাকা প্রিমিয়ার লিগে ওয়ারি এবং ভিক্টোরিয়ার অধিনায়কত্বও করেছেন।

সজিব অবশ্য ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন ২০০৭ সালে। এরপর থেকে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন তিনি। কিছুদিন আগে সপরিবারে নিজ শহর মাদারিপুর থেকে ফরিদপুরের সদরপুরে শ্বশুরবাড়ি বেড়াতে গিয়েছিলেন।

বিজ্ঞাপন

গতকাল বৃহস্পতিবার (১৩ মে) সেখানেই তার করোনা শনাক্ত হয়েছে। করোনা পজিটিভ এসেছে তার মায়েরও। স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপে মায়ের সঙ্গে তিনি শ্বশুর বাড়িতেই আইসোলেশনে আছেন। চিকিৎসা চলছে বাড়িতেই।

বিষয়টি সজীব দাস নিজেই সারাবাংলা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আমি নিজ বাড়ি মাদারিপুর থেকে কয়েকদিন আগে ফরিদপুরে এসেছিলাম। এখানে এসেই করোনা পরীক্ষায় আমার এবং মায়ের পজিটিভ এসেছে। আমি এখনো সুস্থ আছি। কিন্তু পরিবার নিয়ে একটু চিন্তায় থাকতে হচ্ছে। আমাদের গ্রামের বাড়ি তো তাই এখানে থাকার সমস্যা অনেক। আমি এবং মা এক রুমে আইসোলেশনে আছি। আর পরিবারের ১১জন সদস্য পাশের ঘরে থাকছেন। আমার স্ত্রী-সন্তানের নেগেটিভ এসেছে।’

করোনায় আক্রান্ত ক্রিকেটার দ্বিতীয় ক্রিকেটার সজিব দাস সাবেক ক্রিকেটার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর