Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টিস্যু দিয়ে আরেকটি গিনেস বিশ্ব রেকর্ড গড়লেন কনক


১৬ মে ২০২০ ১৩:৫৭

স্পোর্টস করেসপন্ডেন্ট
ঢাকা: নিজেকে অন্য কাতারে যেন নিয়ে যাচ্ছেন কনক কর্মকার। গিনেস বুকে এক বছরের সর্বোচ্চবার নাম লেখানো এই যুবক এই করোনাক্রান্তিতেও থেমে নেই। নতুন আরেকটি গিনেস বিশ্ব রেকর্ড গড়েছেন বাংলাদেশের এই তুর্কি ক্রীড়াবিদ।

শুক্রবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ১১তম বিশ্ব রেকর্ডের কথা জানালেন কনক কর্মকার।

কপালে সবচেয়ে বেশি টিস্যু পেপারের রোল ব্যালেন্স করার বিশ্ব রেকর্ডটি এখন কনকের দখলে। সবমিলে দেশের সর্বোচ্চ ১১ বার গিনেস বুকে নাম তোলার রেকর্ডটিকে আরেকধাপ এগিয়ে নিলেন এই স্বপ্নবাজ তরুণ।

কীভাবে নতুন রেকর্ড গড়া হলো সেই বিষয়টি ব্যক্ত করেছেন কনক, ‘কিছুদিন আগে সর্বাধিক টিস্যু রোল আমার কপালে ব্যালেন্স করতে হবে। আমি যেহেতু ভাল ব্যালেন্সিং পারি। সেহেতু সেই চ্যালেঞ্জটা অ্যাক্সেপ্ট করি। তাদের শর্ত ছিল ১৫ টা টিস্যু রোল আমাকে ব্যালেন্স করতে হবে। ভিডিও পাঠাই। কিছুদিন আগে ওদের যে টিকটক অ্যাকাউন্ট আছে সেখান থেকে আমার ভিডিওটি প্রকাশ করে আমার ১১তম রেকর্ডটির স্বীকৃতি প্রকাশ করে।’

গিনেস কর্তৃপক্ষের চ্যালেঞ্জ গ্রহণ করে স্বীকৃতি আসবে বিশ্বাস ছিল না কনকের, ‘আমি কল্পনাও করিনি এটার স্বীকৃতি আসবে। মজার বিষয় হলো এই ভিডিওটিতে প্রায় দেড় লাখ লাইক পড়েছে।’

বর্তমানে তিনি ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটে পাওয়ার টেকনোলজি নিয়ে শেষ বর্ষে পড়াশুনা করছেন। পৈত্রিক নিবাস কুমিল্লার লাকসামে হলেও স্থায়ীভাবে নোয়াখালিতেই পরিবারসহ থাকেন। বাবা বাবুল কর্মকার প্রবাসী। মা শিল্পী কর্মকার গৃহিনী। ভাই-বোনের মধ্যে বড় কনক।

সারাবাংলা/জেএইচ

কনক কর্মকার গিনেস বুক টিস্যুু রোল রেকর্ড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর