Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তামিমের শো-তে ‘সারপ্রাইজ প্যাকেজ’ কোহলি


১৭ মে ২০২০ ০৩:২৯

স্পোর্টস ডেস্ক
করোনাভাইরাসের ক্রিকেটহীন সময়টাতেও বড্ড ব্যস্ত সময় কাটছে তামিম ইকবালের। নিজের ফেসবুক পেজ থেকে নিয়মতি ‘লাইভ শো’ করছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক। শনিবার (১৬ মে) রাতে তামিমের অতিথি ছিলেন টেস্ট অধিনায়ক মুমিনুল হক, সৌম্য সরকার ও লিটন দাস।

এই লাইভের শেষভাগে তামিম বলছিলেন, আগামী শো’তে আপনাদের জন্য সারপ্রাইজ অপেক্ষা করছে। সারপ্রাইজের জন্য বেশিক্ষণ অপেক্ষা করেননি তামিম। কিছুক্ষণ পরই অফিসিয়াল ফেসবুক পেজে জানিয়ে দিয়েছেন, ‘লাইভ শো’তে তার আগামী দিনের অতিথি বর্তমান ক্রিকেটের সবচেয়ে বড় তারকা বিরাট কোহলি।

বিজ্ঞাপন

সোমবার যথারীতি রাত সাড়ে ১০টায় ভারতীয় অধিনায়ককে নিয়ে ফেসবুক লাইভে আসবেন তামিম। সব কিছু ঠিক থাকলে তৃতীয় বিদেশি ক্রিকেটার হিসেবে তামিমের লাইভ আড্ডায় যুক্ত হতে যাচ্ছেন কোহলি। এর আগে দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার ফাফ ডু-প্লেসি ও ভারতের তারকা ব্যাটসম্যান রোহিত শর্মা তামিমের সঙ্গে আড্ডায় যুক্ত হয়েছিলেন।

দেশ সেরা ব্যাটসম্যান ফেসবুকে ‘লাইভ শো’ শুরু করেছিলেন মুশফিকুর রহিমকে দিয়ে। তারপর একে একে মাহমুদুল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মুর্ত্তজা, রুবেল হোসেন, তাসকিন আহমেদ এরপর সাবেক তিন অধিনায়ক হাবিবুল বাশার সুমন, নাঈমুর রহমান দুর্জয় ও খালেদ মাহমুদ সুজনকে লাইভে আনেন তামিম। বলে রেখেছেন আরও তিনজন সাবেক ক্রিকেটারকে লাইভে আনার ইচ্ছা আছে তার।

তামিমের লাইভে দেখা যাচ্ছে, মূলত ক্রিকেট এবং ক্রিকেটের বাইরে অনেক বিষয় নিয়ে অতিথিদের বিভিন্ন প্রশ্ন ছুঁড়ে দিচ্ছেন তিনি। এসব নিয়ে জমে উঠছে লম্বা আড্ডা। ওয়ানডে অধিনায়কের এই ‘লাইভ শো’ ইতোমধ্যেই বেশ সাড়া ফেলেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস/জেএইচ

ক্রিকেট টপ নিউজ তামিম ইকবাল তামিমের লাইভ শো বিরাট কোহলি সারপ্রাইজ

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর