Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বায়ার্ন ফিরল নিজেদের রূপেই


১৮ মে ২০২০ ১৩:১০

করোনাভাইরাসের কারণে প্রায় দুই মাস বন্ধ থাকার পর ১৬ মে পুনরায় শুরু হয়েছে জার্মান বুন্দেসলিগা। প্রথম দিন কোথাও যেন একটু অপূর্ণতা লাগছিল! কারণ বায়ার্নের খেলা যে ছিল না। রোববার (১৭ মে) সেই আক্ষেপটা ঘুচেছে। মাঠে নেমেছিল জার্মানির শীর্ষ ক্লাব বায়ার্ন মিউনিখ। দীর্ঘ বিরতি শেষে বায়ার্ন ফিরেছে তাদের মতো করেই।

ইউনিয়ন বার্লিনকে তাদের মাঠেই ২-০ গোলে হারিয়েছে বাভারিয়ানরা। করোনার কারণে ফুটবল বন্ধ হওয়ার আগের ফর্মটাই যেন ধরে রেখেছে রবার্ট লেভান্ডোফস্কি। বায়ার্নের প্রথম গোলটা করেছেন তিনি। অপর গোলটি করেছেন বেঞ্জামিন পাভার্ড।

বিজ্ঞাপন

অনুমিতভাবেই স্টেডিয়ামে দর্শক ছিল না। দর্শকহীন মাঠে প্রথমার্ধে সুবিধা করতে পারেনি বায়ার্ন। প্রতিপক্ষের মাঠে প্রথমার্ধে খেলায় উত্থান-পতনের ছাপ ছিল স্পষ্ট। তবে এর মধ্যেই ৪০ মিনিটে পেনাল্টি পেয়ে যায় দলটি। তা থেকে গোল করতে ভুল করেননি লেভান্ডোফস্কি। এ নিয়ে এবারের লিগে ২৬ গোল হলো পোল্যান্ড তারকার। সব মিলিয়ে ৩৪ ম্যাচে করে ফেললেন ৪০ গোল।

দ্বিতীয়ার্ধে খেলাটা ধরে ফেলে বায়ার্ন, বার্লিন আর দমিয়ে রাখতে পারেনি বাভারিয়ানদের। ৮০ মিনিটে জার্মান ডিফেন্ডার জশুয়া কিমিচের কর্নার কিকে হেড করে বায়ার্নকে ২-০ তে এগিয়ে নেন পাভার্ড। এরপর আর গোল না হলে শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে বায়ার্ন।

এই জয়ে পয়েন্ট টেবিলের অবস্থান আরও শক্ত হলো ক্লাবটির। ২৬ ম্যাচে শীর্ষে থাকা বায়ার্নের পয়েন্ট দাঁড়ালো ৫৮। সমান ম্যাচে দুই নম্বরে থাকা বরুসিয়া ডর্টমুন্ডের পয়েন্ট ৫৪।

জার্মান বুন্দেস লিগা বায়ার্ন মিউনিখ

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর