Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাগুরায় সাকিব আল হাসান ফাউন্ডেশনের ঈদ উপহার


১৮ মে ২০২০ ১৪:২৫

করোনাভাইরাস এদেশে প্রাদুর্ভাব ছড়ানোর শুরু থেকেই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন সাকিব আল হাসান। প্রাণঘাতী এই ভাইরাসটির বিরুদ্ধে লড়তে প্রতিষ্ঠা করেছেন দাতব্য সংস্থা ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’। প্রতিষ্ঠানটির মাধ্যমে ইতোমধ্যেই অসচ্ছ্বলদের মাঝে আর্থিক সহযোগিতা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। চলতি মাসের ৯ তারিখেও সতীর্থ মুশফিকুর রহিমের নিজ শহর বগুড়ার ৩৫০ কর্মহীন পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন। এবার মাগুরার দুঃস্থদের মাঝে বিতরণ করছেন ঈদ উপহার।

বিজ্ঞাপন

উপহার বিতরণের শুরুটা হয়েছে ১২তম রোজা থেকে। যা এখনো চলছে এবং ঈদের আগ অবধি চলবে। এর মধ্যে আছে; চাল, চিনি, তেল; ডাল; সাবান; হ্যান্ডওয়াশ; ডিটারজেন্ট পাউডার, মাস্ক, টয়লেট পাউডার সেমাই, চিনি ও ৫শ করে টাকা।

রোববার (১৮ মে) সারাবাংলাকে এ এতথ্য দিয়েছে সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজা।

তিনি জানালেন, ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশনের পক্ষ থেকে করোনার প্রথম থেকেই আমরা অসহায়দের সাহায্য দিয়ে আসছি। এই পর্যন্ত হাজার তিনেক মানুষকে টাকা দিয়ে, খাবার দিয়ে সাহায্য করেছি। ঈদ উপলক্ষে ১২তম রোজা থেকে এই পর্যন্ত ২৫শত মানুষকে সাহায্য দিয়েছি, এখনো দিচ্ছি এবং সামনেও দিব। এগুলো সবই মূলত খাদ্য সামগ্রী ও দৈনন্দিন ব্যবহারের জিনিসপত্র। যেমন ধরেন চাল ১০ কেজি, চিনি ১ কেজি, ১ লিটার তেল; ১ কেজি ডাল; সাবান; হ্যান্ডওয়াশ; ডিটারজেন্ট পাউডার, মাস্ক, টয়লেট পাউডার। এছাড়া শতাধিক ফকিরকে দিচ্ছি ১ প্যাকেট সেমাই, ১ প্যাকেট চিনি ও ৫শ করে টাকা।’

ঈদ উপহার টপ নিউজ দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন মাগুরায় সাহায্য সাকিব আল হাসান ফাউন্ডেশন

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর