Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারতে স্টেডিয়াম খুললেও আইপিএল অনিশ্চিত


১৮ মে ২০২০ ১৬:০৮

করোনাভাইরাসের কারণে স্থগিত হওয়া ক্রিকেটে ঘরবন্দি ক্রিকেটাররাও। ফ্রাঞ্চাইজিভিত্তিক ক্রিকেটের সব থেকে বড় আসর আইপিএলও অনির্দিষ্টকালের জন্য স্থগিত। তবে চতুর্থ দফার লকডাউন ঘোষণার মধ্যে কিছুটা হলেও স্বস্তি পেল ভারতের ক্রিকেট ভক্তরা। ৩১ মে পর্যন্ত লকডাউনের মেয়াদ বাড়ানো হলেও খুলে দেওয়া হচ্ছে স্টেডিয়ামগুলো।

স্টেডিয়াম খুলে দেওয়া হলেও তাতে লাগিয়ে দেওয়া হয়েছে নানা বিধি নিষেধ। স্টেডিয়ামগুলো সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ ছাড়া কেউই প্রবেশাধিকার পাচ্ছে না এখনই। এছাড়াও স্টেডিয়াম খোলাতে আইপিএল আয়োজনের পথও সুগম হচ্ছে না। তাই তো আইপিএল’র এবারের আসর এখনো অপেক্ষাতেই রইল।

গত সপ্তাহে ভারতের ক্রীড়ামন্ত্রণালয়ের বরাবর চিঠি দিয়েছিল ভারতীয় অলিম্পিক সংস্থা। আর তাদের চিঠির জবাবে সেদেশের ক্রীড়ামন্ত্রণালয় জানান দিয়েছে, বেঙ্গালুরু সাই, পাটিয়ালা এনআইএস শিবিরের মাঠ খোলা হবে। তবে সেখানে সাধারণ দর্শক প্রবেশাধিকার পাবে না।

ভারতের স্বরাষ্ট্রমন্ত্রণালয় নতুন লকডাউন বিধিনিষেধ জানিয়েছে। যার মধ্যে দেশের এবং দেশের বাইরের সঙ্গে সব ধরনের ভ্রমণ নিষিদ্ধ রাখা হয়েছে। আর তাতেই ক্ষীণ হয়ে গেছে আইপিএল শুরুর সকল ভাবনা। এছাড়াও ক্রিকেটারদের অনুশীলন শুরুর জন্য আরো কিছুদিন অপেক্ষা করবে বলেও জানিয়েছে বিসিসিআই।

আইপিএল অনিশ্চিত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ভারতীয় স্টেডিয়াম স্টেডিয়াম খুলছে


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর