Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিয়মিত আশিকের খবর নিচ্ছে বিসিবি


১৮ মে ২০২০ ১৭:৫৬

করোনা আক্রান্ত সাবেক যুবা ক্রিকেটার ও নারী ক্রিকেট দলের সহকারী কোচ আশিকুর রহমান মজুমদারের খোঁজ-খবর নিয়মিতই নিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন আশিকের শারীরিক অবস্থার খবর নিচ্ছেন এবং তার নিরাময়ে যখন যা প্রয়োজন তাই করছেন।

শুধু বাংলাদেশ ক্রিকেট বোর্ডই নয়। ক্রিকেটারদের সংগঠন কোয়াবের সভাপতি নাঈমুর রহমান দুর্জয়, সহ-সভাপতি খালেদ মাহমুদ সুজন এবং সাধারণ সম্পাদক দেবব্রত পাল আশিকের সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন ও সম্ভাব্য সবধরনের সহযোগিতা দিয়ে যাচ্ছেন।

বিজ্ঞাপন

তবে গেল এক সপ্তাহে আশিকের শরীরের অবস্থার খুব বেশি একটা উন্নতি হয়নি। গায়ে জ্বর নেই তবে প্রচন্ড শুকনা কাশি আছে‌‌। একটু শুলেই কাশির মাত্রা এত বেড়ে যায় যে বসে পড়া ছাড়া উপায় থাকে না। তবে এতে ভেঙে পড়েননি বা মনোবলও হারাননি সাবেক এই টাইগার যুবা।

সোমবার (১৮মে) সারাবাংলাকে কথাগুলো জানালেন আশিক নিজেই।

তিনি বলেন, ‘বিসিবি নিয়মিত করে আমার খবর নিচ্ছে‌। বিশেষ করে সিইও সুজন ভাই। এছাড়াও দুর্জয় ভাই, সুজন ভাই এবং দেবব্রত দাদা নিয়মিত যোগাযোগ করছে। শরীর আগের চাইতে খুব যে ভালো সেটা বলবো না। কারণ প্রচন্ড শুকনা কাশি। জ্বর নেই অন্য কোনো অসুবিধাও নেই‌। তবে কাশি আছে। একটু শুলেই কাশি হয়‌। সারাক্ষণ বসে থাকতে হয়।’

প্রসঙ্গত গত সপ্তাহে করোনা আক্রান্ত হয়ে রাজধানীর মুগদা হাসপাতালে চিকিৎসারত আছেন সাবেক অনূর্ধ্ব-১৯ দলের পেসার ও নারী ক্রিকেট দলের সহকারী কোচ আশিকুর রহমান মজুমদার।

আশিকুর রহমান মজুমদার করোনা আক্রান্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বিসিবি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর